ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্রাণ-ফ্রুটো বিএসজেএ মিডিয়া ক্রিকেটে চ্যাম্পিয়ন এটিএন নিউজ

প্রকাশিত: ১২:১২ পিএম, ০৬ জানুয়ারি ২০১৬

প্রাণ-ফ্রুটো বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেটের শিরোপা উঠল টেলিভিশন চ্যানেল এটিএন নিউজের ঘরে। সিক্সে সাইড- ফরম্যাটের এ টুর্নামেন্টের ফাইনালে গাজি টিভিকে হারিয়ে মিডিয়া ক্রিকেটে নিজেদের শ্রেষ্ঠত্ব দেখাল এই নিউজ চ্যানেলটি। একই সঙ্গে সাঙ্গ হলো সাংবাদিকদের ক্রিকেট উৎসবও।

বুধবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ফাইনালে এটিএন নিউজের টিম পারফরমেন্সের সঙ্গে কুলিয়ে উঠতে পারেনি গাজি টিভি। একতরফা ফাইনালে এটিএন নিউজ জয়ী হয় ৪ উইকেটে।

logoজিটিভি প্রথম ব্যাট করতে নেমে ৬ ওভারে তোলে ৫ উইকেট হারিয়ে তোলে ৫৯ রান। সর্বোচ্চ ১৬ রান করেন শফিউল। এটিএন নিউজের রিফাত ১২ রানে ২ উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে ৩.৫ ওভারেই ১ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় এটিএন নিউজ (৬৩/১)। খায়রুজ্জামান রানা ২৯ রানে অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে পৌছে দেন। এ ছাড়া রোহিত  করেন ২১ রান। এরআগে সেমিফাইনালেও ম্যাচ সেরা পারফরমার ছিলেন রানা।

এটিএন নিউজের এই অলরাউন্ডার টুর্নামেন্টের সেরা পারফরমার হিসেবে রউফুল হাসান ট্রফিও লাভ করেন। ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জহির সর্বোচ্চ রান সংগ্রহকারীর পুরস্কার পান। সর্বাধিক উইকেট শিকারী হয়েছেন ট্রিবিউনের বাঁহাতি স্পিনার আতিক।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিনিয়র সহ-সভাপতি মাহাবুব আনাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রধান অতিথি চ্যাম্পিয়ন এটিএন নিউজকে ২৫ হাজার ও রানারআপ জিটিভিকে ১৫ হাজার টাকা অর্থ পুরস্কার হিসেবে ঘোষণা করেন।

bsja-final
বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস এবং জাতীয় দলের দুই সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু ও আমিনুল ইসলাম বুলবুল বিশেষ অতিথি হিসেবে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেন। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রাণ বেভারেজের পক্ষে ক্যাটাগরি ম্যানেজার হাসিব কামাল ও সহকারি ব্র্যান্ড ম্যানেজার মোহাম্মদ আশফাকুর রহমান।

আয়োজক বিএসজেএ সভাপতি এটিএম সাইদুজ্জামান, সাধারন সম্পাদক রায়হান আল মুঘনী ও প্রাণ-ফ্রুটো বিএসজেএ টুর্নামেন্ট কমিটি চেয়ারম্যান আরিফুর রহমান বাবুও উপস্থিত ছিলেন।

এর আগে সেমিফাইনালে যমুনা টেলিভিশনকে (৬৮/৩) ৪ উইকেটে হারিয়ে ফাইনালে উঠেছিল এটিএন নিউজ ( ৬৯/১)। ম্যাচ সেরা হন রানা।  অন্য সেমিতে ঢাকা ট্রিবিউনকে ( ৮৮/৩) ৪ উইকেটে হারিয়ে ফাইনালে পা রাখে জিটিভি ( ৯০/১)। ম্যাচ সেরা হন জিটিভির সাইফুল। ঢাকা রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক রাজু আহমেদ ও বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সভাপতি হাসানউল্লাহ খান রানা সেমিফাইনাল শেষে পুরষ্কার বিতরন করেন।

আইএইচএস/আরআইপি