ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ক্ষমা চাইলেন সাঙ্গাকারা-জয়াবর্ধনে

প্রকাশিত: ০৪:০৮ এএম, ৩১ ডিসেম্বর ২০১৫

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে অস্ট্রেলিয়ায় বিগ ব্যাশ ক্রিকেটে খেলতে ব্যস্ত কুমার সাঙ্গাকারা ও মাহেলা জয়াবর্ধনে। তবে এবার নিজেদের তৈরি প্রতিষ্ঠানের কৃতকর্মের জন্য ক্ষমা চাইতে হল শ্রীলঙ্কার দুই কিংবদন্তি ক্রিকেটারকে।  

কলম্বোতে ২০ ডিসেম্বর আয়োজন করা হয় বিশ্বখ্যাত স্প্যানিশ শিল্পি এনরিক ইগলেসিয়াসের কনসার্ট। পপ স্টারের এই `লাভ অ্যান্ড সেক্স` নামের কনসার্টের আয়োজক ছিল সাঙ্গাকারা ও জয়াবর্ধনের মালিকানার লাইভ ইভেন্টস। ব্যাপক অব্যবস্থাপনার শিকার হয়েছে ওই কনসার্ট। ওই কনসার্টে কিছু নারী দর্শকের অন্তর্বাস খুলে উড়ানোর ঘটনা তীব্র সমালোচনার জন্ম দিয়েছে। সমালোচনা করেছেন দেশটির প্রেসিডেন্টও।

শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথিরিপালা সিরিসেনা তো খুব ক্ষেপেছেন। তিনি বলেছেন, যে নারীরা অন্তর্বাস খুলে উড়িয়েছে তাদের সাথে আয়োজকদেরও চাবকানো দরকার। প্রেসিডেন্টের ঝাঁঝালো মন্তব্যের পর নিজেদের ফেসবুক পেজে লাইভ ইভেন্টের পক্ষ থেকে ক্ষমা চেয়ে একই বিবৃতি পোস্ট করেছেন সাঙ্গাকারা ও জয়াবর্ধনে। তারা লিখেছেন, `সম্প্রতি হয়ে যাওয়া এনরিকের কনসার্টে আপনাদের নেতিবাচক অভিজ্ঞতার জন্য আমরা ক্ষমা চাইছি। ইভেন্টটি এমন অসফল হয়েছে জেনে আমরাও দুঃখিত ও বেদনাহত।`

এমআর/আরআইপি