ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আবারো চেলসির হোঁচট

প্রকাশিত: ০৫:০২ এএম, ২৭ ডিসেম্বর ২০১৫

নিজেদের মাঠে আবারো হোঁচট খেলো চেলসি। আগের ম্যাচে সান্ডারল্যান্ডকে হারিয়ে জয়ে ফেরা চেলসি ওয়াটফোর্ডের সঙ্গে ২-২-এ ড্র করে পয়েন্ট হারিয়েছে।

নিজেদের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেললেও গোলের পরিষ্কার সুযোগ তৈরি করতে পারছিল না গাস হিডিংকের শিষ্যরা। ম্যাচের ৩২ মিনিটে এগিয়ে যায় চেলসি। উইলিয়ানের কর্নার থেকে পাওয়া বলে চেলসি অধিনায়কের হেড একজনের পিঠে লাগলে পেয়ে যান সুযোগসন্ধানী কস্তা। তার ভলি জালে যাওয়া ফেরাতে পারেননি ওয়াটফোর্ড গোলরক্ষক। তবে ৪২ মিনিটেই পেনাল্টিতে চেলসি গোলরক্ষককে ফাকি দিয়ে খেলায় সমতা আনেন ওয়াটফোর্ডের ট্রয় ডিনি (১-১)।

দ্বিতীয়ার্ধে ৫৬ মিনিটে ওয়াটফোর্ডকে এগিয়ে নেন ওডিয়ন ইঘালো। নাইজেরিয়ার এই ফরোয়ার্ডের শট গ্যারি ক্যাহিলের পায়ে লেগে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে জালে জড়ায় (২-১)। তবে চেলসিকে হারের লজ্জা থেকে মুক্ত করেন কস্তা। ৬৫ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন তিনি।

সমতা আনার পর এগিয়ে যাওয়ার সহজ সুযোগ নষ্ট করে চেলসির অস্কার। ঠিক মতো পেনাল্টি শট নিতে পারেননি এই মিডফিল্ডার। ফলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় ব্লুজদের। ১৮ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে ১৫ নম্বরে রয়েছে চেলসি।

এমআর/এমএস