ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাংলাদেশে ম্যাচ খেলতে বিএসএফ কাবাডি দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:৫৮ এএম, ২২ ডিসেম্বর ২০১৫

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) একটি কাবাডি দল বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে প্রীতি ম্যাচ খেলতে বেনাপোল চেকপোস্ট দিয়ে বাংলাদেশে এসেছে।

সোমবার বিকেলে বিএসএফের ডিআইজি গুলশান শর্মার নেতৃত্বে ১৬ সদস্যের কাবাডি দলটি বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্টের আনুষ্ঠানিকতা শেষ করে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। বিজিবির সদর দফতর ঢাকার পিলখানায় ২৩ ডিসেম্বর এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে। খেলা শেষে ২৪ ডিসেম্বর তারা বেনাপোল চেকপোস্ট দিয়ে নিজ দেশ ভারতে ফিরে যাবেন।

বেনাপোল চেকপোস্ট বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার নজরুল ইসলাম জাগো নিউজকে জানান, বিকেলে বিএসএফের কাবাডি দলটি বেনাপোল চেকপোস্ট নোম্যান্সল্যান্ডে পৌঁছালে খুলনা সেক্টরের বিজিবির জিটু মেজর আবুল কালাম আযাদ ও ৩৮ বিজিবি ব্যাটালিয়নের মেজর আনিসুর রহমান তাদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান। পরে পুলিশ ও বিজিবি যৌথভাবে নিরাপত্তা দিয়ে তাদের গন্তব্যে নিয়ে যায়।

ভারতের উত্তর ২৪ পরগনার জেলার বিএসএফ এর ডিআইজ গুলশান শর্মা বলেন, বাংলাদেশের বিজিবির সঙ্গে তারা এক দিনের এ প্রীতি ম্যাচ ঢাকার পিলখানা সদর দফতরে খেলবেন। এর ফলে দু`দেশের সীমান্তরক্ষীদের মধ্যে সম্প্রতি ও সৌর্হাদ্য বৃদ্ধি পাবে।

মো. জামাল হোসেন/এমজেড/এমএস