ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ওয়ার্টফোর্ডের কাছে হেরে গেল লিভারপুল!

প্রকাশিত: ০৮:০০ পিএম, ২০ ডিসেম্বর ২০১৫

লিভারপুলে ইয়ুর্গেন ক্লুপের মধুচন্দ্রিমা তাহলে শেষ হতে চললো! বরুশিয়া ডর্টমুন্ডের সাবেক কোচ লিভারপুলের দায়িত্ব নেয়ার পর থেকেই টানা কয়েকটি ম্যাচ জিতেছিল অলরেডরা। তবে গত সপ্তাহে ওয়েস্ট ব্রমের সঙ্গে ড্র করে পয়েন্ট এবার হেরে গেছে প্রথম বিভাগ থেকে উঠে আসা ওয়াটফোর্ডের কাছে। লিভারপুলের হঠাৎ করে আসা সুসময়টা মনে হচ্ছে কেটে যাচ্ছে।

ম্যাচটা ছিল ভিকারেজ রোড স্টেডিয়ামে ওয়ার্টফোর্ডের মাঠেই। প্রায় ২১ হাজার দর্শকের সামনে ওয়ার্টফার্ডের কাছে ৩-০ গোলের ব্যবধানে লজ্জাজনক পরাজয় বরণ করে আসতে হলো ইয়ুর্গেন ক্লুপকে।

ওদিওন ইগালোর জোড়া গোলেই সর্বনাশটা ঘটে লিভারপুলের। অলরেডদের গোলরক্ষক অ্যাডাম বোগদানকে একটা দুঃস্বপ্নময় রাত কাটাতে হচ্ছে। ইয়ুর্গেন ক্লুপ আসার পর নিয়মিত গোলরক্ষক সিমোন মিগনোলেট দলের বাইরে চলে যান ইনজুরির কারণে। হাঙ্গেরির গোলরক্ষক বোগদান লিভারপুলকে তিন মিনিটের মাথায় গোল হজম করিয়ে দেন।

বাম পায়ের শটে লিভারপুলের জালে বল জড়িয়ে দেন নাথান একে। খেলার ১৫ মিনিটের মাথায় আবারও এগিয়ে যায় স্বাগতিক ওয়ার্টফোর্ড। ওদিওন ইগালোর ডান পায়ের শটে ২-০ ব্যবধান করে পেলে ওয়ার্টফোর্ড।

২-০ ব্যবধানেই খেলা শেষ হতে যাচ্ছিল। কিন্তু খেলা শেষ হওয়ার ৫ মিনিট আগে, ৮৫ মিনিটে আবারও গোল করেন ওদিওন ইগালো। তার জোড়া গোলে শেষ পর্যন্ত পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হলো লিভারপুলকে।

এই হারের ফলে টেবিলে ১৭ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ৯ম স্থানে রয়েছে অলরেডরা। ওয়ার্টফোর্ড ২৮ পয়েন্ট নিয়ে উঠে গেছে সপ্তম স্থানে। ৩৮ পয়েণ্ট নিয়ে শীর্ষে রয়েছে লেস্টার সিটি।

আইএইচএস/এআরএস