ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ম্যানইউর দুঃস্বপ্ন বাড়িয়ে দিল নরউইচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৫

প্রশ্নটা উঠেই গেলো। হোসে মরিনহোর যে ভাগ্য বরণ করেছেন, একই ভাগ্য কি লুই ফন গালও বরণ করতে যাচ্ছেন? একের পর এক তার দল ম্যানচেস্টার ইউনাইটেড হারতে শুরু করে দিয়েছে, তাতে করে তো তারও বরখাস্ত হওয়ার সম্ভাবনা প্রবল হয়ে ওঠে। কারণ, হারের ধারাবাহিকতায় নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডেও তারা ২-১ গোলে হেরে গেছে অখ্যাত ক্লাব নরউইচ সিটির কাছে।

ম্যানচেস্টারের হয়ে এদিন ইতিহাস গড়েছেন ওয়েন রুনি। ম্যানইউর জার্সিতে খেলে ফেলতে নেমেছেন ৫০০তম ম্যাচ। নিজের ঐতিহাসিক এই দিনে রুনির কাছ থেকে গোলই আশা করেছিল দর্শকরা। একই সঙ্গে জয়। দুটোর কোনটা হলেও, স্মরণীয় হয়ে থাাকতো ম্যাচটা। কিন্তু কোনটাই হলো না। বরং পরাজয়ের হতাশায় পুড়তে হয়েছে তাদের।

প্রথমার্ধেই ম্যানইউর জালে বল জড়িয়ে দেন নরউইচ সিটির ক্যামেরন জেরোমি। ৩৮তম মিনিটে নাথান রেডমন্ডের পাস থেকে বল পেয়ে ম্যানইউর জালে বল জড়ান ম্যানইউর জালে। দ্বিতীয়ার্ধের পর, খেলার ৫৪ মিনিটে নরউইচের পক্ষে দ্বিতীয় গোল করেন আলেকজান্ডার টেটি।

৬৬ মিনিটে অ্যান্থোনি মার্শাল একটি গোল করলেও ম্যানইউর পরাজয় ঠেকাতে পারেননি। এই হারের ফলে আরও নেমে গেছে ম্যানইউ। তাদের অবস্থান এখন ৫ম স্থানে। অথচ, শীর্ষেও ছিল তারা, এই মওসুমেই।

আইএইচএস/এসএইচএস