ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

শুরুতেই চাপে বরিশাল

প্রকাশিত: ০৩:০২ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৫

রংপুর রাইডার্সের দেওয়া ১৬১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই চাপে পড়েছে বরিশাল বুলস। মাত্র ১০ রানেই দুই উদ্বোধনী ব্যাটসম্যানকে হারিয়েছে দলটি।

রংপুরের হয়ে প্রথম আঘাত হানেন আরাফাত সানি। রনি তালুকদারকে পেরেরার ক্যাচে পরিণত করেন এই স্পিনার। এর পরের ওভারেই আরেক উদ্বোধনী ব্যাটসম্যান সেকুগে প্রসন্নকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন সাকিব আল হাসান।

শেষ খবর পাওয়া পর্যন্ত ৫ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ২৯ রান করেছে বরিশাল বুলস। শাহরিয়ার নাফিস ৮ এবং সাব্বির রহমান ১০ রানে ব্যাট করছেন।

এর আগে লেন্ডল সিমন্সের দুর্দান্ত ব্যাটিংয়ে ৯ উইকেট হারিয়ে ১৬০ রান সংগ্রহ করে রংপুর রাইডার্স। এদিন একাদশে সুযোগ পেয়ে সিমন্সের সঙ্গে উদ্বোধন করতে নেমে দলকে দারুণ সূচনা এনে দেন রাসেল। উদ্বোধনী জুটিতে ৫৪ রান করে দলের বড় ইনিংসের ভিত করে দেন এই দুই ব্যাটসম্যান। ২৩ বল মোকাবেলা করে ১টি চার এবং ১টি ছক্কায় ২০ রান করেন এই বাংলাদেশি তরুণ।

এক প্রান্তে দারুণ ব্যাটিং করে দলের পক্ষে সর্বোচ্চ ৭৩ রান করেন সিমন্স। মোহাম্মদ সামির বলে বোল্ড হবার আগে ৫৭ বল মোকাবেলা করে ৯টি চার এবং ২টি ছক্কার সাহায্যে এই রান করেন এই ক্যারিবিয়ান।

শেষ দিকে ড্যারেন স্যামির ব্যাটিং ঝড়ে শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে ১৬০ রানের সংগ্রহ পায় রংপুর রাইডার্স। মাত্র ১০ বলে ৩টি চার এবং ১টি ছক্কার সাহায্যে ২৩ রান করেন স্যামি।

বরিশাল বুলসের পক্ষে ৩৯ রান দিয়ে ৪টি উইকেট নিয়ে সেরা বোলার কেভন কুপার। এছাড়া সামি, আল-আমিন এবং প্রসন্ন ১টি করে উইকেট নেন।

আরটি/একে/আরআইপি

আরও পড়ুন