ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

উদিনেসকে চার গোল দিয়ে শীর্ষে ইন্টার

প্রকাশিত: ০৬:১৫ এএম, ১৩ ডিসেম্বর ২০১৫

বেশ কয়েকটি মৌসুম পর যেন ছন্দ খুঁজে পেয়েছে ইতালিয়ান জায়ান্ট ইন্টারমিলান। এবারের মৌসুমে দারুন ছন্দে রয়েছে দলটি। শনিবার রাতে উদিনেসের মত শক্তিশালি দলের জালে চারবার বল জড়িয়েছে ইন্টার মিলানের ফুটবলাররা। ফলে, ফিওরেন্তিনাকে ছাড়িয়ে সিরি-এ’র পয়েন্ট টেবিলে শীর্ষস্থানে নিজেদের অবস্থান নিরঙ্কুশ করে নিল ইন্টারমিলান। দ্বিতীয় স্থানে থাকা ফিওরেন্টিনার সঙ্গে ইন্টারের ব্যবধান এখন চার পয়েন্ট।

উদিনেসের মাঠে গিয়েই দুর্দান্ত জয়টি তুলে এনেছে ইন্টার মিলান। জোড়া গোল করেছেন মাউরো ইকার্দি। একটিকরে গোল করলেন স্টিভেন জোভেটিক এবং মার্সেলো ব্রোজোভিক। এই জয়ের ফলে সিরি-এতে ১৬ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ইন্টার। ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ফিওরেন্টিনা।

২২ মিনিটেই গোলের সুযোগ পেয়েছিল উদিনেস। আন্তোনিও নাতালের দারুন একটি শট পোস্টের পাশ ঘেঁষে বাইরে চলে যায়। এর এক মিনিট পরই বক্সের বাম কোন থেকে ডান পায়ের দারুন এক শটে উদিনেসের জালে বল জড়িয়ে দেন মাউরো ইকার্দি।

৯ মিনিট পর আবারও গোল। এবার ইন্টারের হয়ে গোল করলেন স্টিভেন জোভাতিক। বক্সের মাঝ বরাবর থেকে ডান পায়ের শটে তিনি প্রতিপক্ষের জালে বল জড়ান। ২-০ ব্যবধান নিয়েই শেষ হয় প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধেরও প্রায় পুরোটা সময় কেটে যায় গোলহীন।

কিন্তু ম্যাচের ৮৩ মিনিটে আবারও মাউরো ইকার্দির গোল। এ সময় শুরুতে ফ্রি কিক পেয়েছিল উদিনেস। তবে সেই ফ্রি কিক থেকে কাউন্টার অ্যাটাকে ইন্টার বল নিয়ে এগুলে ফাউল করে উদিনেসের ডিফেন্ডাররা। ফলে ফ্রি কিক পায় ইন্টার। শট নেন মার্টিন মন্তয়া। সেই ফ্রি কিক থেকেই বল পেয়ে যান ইকার্দি এবং ডান পায়ের শটে প্রতিপক্ষের জালে বল জড়ান।

৮৬ মিনিটে আবারও গোল। এবার গোলদাতা মার্সেলো ব্রোজোভিক। ফ্রেডি গুয়ারিনের পাস থেকে ডান পায়ের শটে গোলটি করেন তিনি।

আইএইচএস/পিআর