ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কোয়ালিফায়ারে ভরে উঠেছে গ্যালারি

প্রকাশিত: ০৯:৪৯ এএম, ১২ ডিসেম্বর ২০১৫

আইপিএলের আদলে কোয়ালিয়ার কিংবা ইলিমিনেটর রাউন্ড। তবে সাধারণ মানুষের কাছে এখনও এটা সেমিফাইনাল হিসেবেই বিবেচিত। আর প্রথম সেমিতে (কোয়ালিফায়ারে) যখন মুখোমুখি মাশরাফির কুমিল্লা এবং সাকিবের তখন দর্শকরা তো আর গ্যালারিবিমুখ থাকতে পারে না।

সুতরাং কোয়ালিফায়ার রাউন্ডে এসেই যেন প্রাণ ফিরে পেয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। গ্রুপ পর্বের খেলাগুলোতে আশানুরূপ দর্শকদের উপস্থিতি না থাকলেও মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শনিবার শুরু থেকেই ভরে উঠেছে গ্যালারি।  

এদিন কোয়ালিফায়ার রাউন্ডের খেলায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচ দেখতে শুরু থেকেই গ্যালারি ভরিয়ে তুলতে থাকে দর্শকরা। বিশেষকরে মাশরাফি-সাকিবের দ্বৈরথ, দর্শকদের মনে আলাদা শিহরণ সৃষ্টি করে।

যদিও ম্যাচটি দুপুরে (দুপুর ২টায়) শুরু হওয়ায় অনেকে ইচ্ছে থাকা সত্ত্বেও মাঠে আসতে পারেননি। কারণ, ব্যবসা কিংবা অফিসের সময়ে মাঠে এসে খেলা দেখা তো প্রায় অসম্ভবই। এই ম্যাচে গ্যালারির যেটুকু খালি রয়েছে, সেটাও ভরে উঠবে বলে আশা করছেন সবাই। এখনও অনেকে বাইরে লাইনে দাঁড়িয়ে গ্যালারিতে প্রবেশের অপেক্ষায় রয়েছেন।

একই দিনে দ্বিতীয় ম্যাচে ঢাকা ডাইনামাইটস এবং বরিশাল বুলসের খেলাও আকর্ষণের অন্যতম কেন্দ্রবিন্দু। কারণ সে ম্যাচে খেলছেন ক্যারিবিয়ান ক্রিকেট দানব ক্রিস গেইল। বাংলাদেশের তরুণ তুর্কি মুস্তাফিজের বোলিংয়ের সঙ্গে গেইলের ব্যাটিং দ্বৈরথ দেখার জন্য অনেকেই অপেক্ষা করেছেন। আগের ম্যাচে তাদের মুখোমুখি হওয়ার সুযোগ থাকলেও সে ম্যাচে বিশ্রামে ছিলেন দুই জনই। তারওপর রয়েছেন কুমার সাঙ্গাকারাও।

এদিন খেলা দেখার জন্য প্রায় সারাদিন দাঁড়িয়ে থেকেও টিকেট অনেকে টিকেট পাননি বলে অভিযোগ পাওয়া গেছে। কারণ, টিকিট চলে গেছে কালোবাজারিদের হাতে। স্টেডিয়ামের পাশেই মিলছে তাদের দেখা। তিনগুণ-চারগুণ পর্যন্ত টিকিটের দাম হাঁকাচ্ছেন তারা। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই।

আরটি/আইএইচএস/আরআইপি