ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ঢাকা ডাইনামাইটসের সংগ্রহ ১৫৭

প্রকাশিত: ০৯:৩৮ এএম, ০৯ ডিসেম্বর ২০১৫

জিতলেই শেষ চার নিশ্চিত, এমন সমীকরণকে সামনে রেখে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় পর্বের সপ্তম ম্যাচে সিলেট সুপার স্টারসের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৫৭ রান সংগ্রহ করেছে ঢাকা ডাইনামাটস। দলের পক্ষে সর্বোচ্চ ৪৮ রান আসে অধিনায়ক সাঙ্গাকারার ব্যাট থেকে।

এদিন চমক দেখিয়ে ইয়াসির শাহের সঙ্গে ফরহাদ রেজাকে দিয়ে ওপেনিং করান ঢাকার অধিনায়ক কুমার সাঙ্গাকারা। ইয়াসির সুবিধা করতে না পারলেও ফরহাদের ইনিংসটা খুব খারাপ হয়নি। দলীয় ২৮ রানে প্রথম ব্যাটসম্যান হিসেবে আউট হন ইয়াসির। ১৮ বল থেকে করেছেন মাত্র ৮ রান।

এরপর ঢাকার হয়ে মাঠে নেমে আরেক পাকিস্তানি মোহাম্মদ হাফিজ। তবে তিনিও সুবিধা করতে পারেননি। স্পিনার আবদুর রাজ্জাকের বলে আউট হওয়ার আগে করেন ৮ রান। এর মধ্যে মারমুখি হওয়ার চেষ্টা করেন ফরহাদ রেজা। তবে দলীয় ৫৫ রানেই ব্যর্থ হয়ে যায় সেই চেষ্টা। ২৮ বল থেকে চারটি চার ও একটি ছক্কার মারে ৩১ রান করে বোপারার বলে মুশফিকের হাতে ধরা পড়েন তিনি।

এরপর নাসিরকে সাথে নিয়ে বড় সংগ্রহের পথে এগিয়ে যান অধিনায়ক কুমার সাঙ্গাকারা। নাসির ৩১ আর সাঙ্গাকারা ৪৮ রান করে বিদায় নেয়। শেষ দিকে ওয়ালার ৬ বলে ১৩, আর মোসাদ্দেক ৪ বলে ১৩ করলে ১৫৭ রানের সংগ্রহ পায় ঢাকা।

এমআর/পিআর