ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ভুল থেকে শিক্ষা নিতে চান মাশরাফি

প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৫

শীর্ষস্থান দখলের লড়াইয়ে রংপুর রাইডার্সের কাছে ২১ রানে হেরে গেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অথচ ১৫৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দারুণ সূচনা করেছিল দলটি। ম্যাচের মাঝপথে দ্রুত উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে যায় তারা। তবে এই হারকে ইতিবাচক দৃষ্টিতে দেখছেন অধিনায়ক মাশরাফি। পরাজয় থেকে শিক্ষা নিয়ে পরবর্তী ম্যাচে ভালো খেলতে চান বলে জানান দেশসেরা এই পেসার।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, “আল্লাহ যা করে ভালোর জন্যই করে। আমরা হয়তো শেষ চারে নাও আসতে পারতাম। হারজিত থাকবেই। এটা সব খেলোয়াড়কে মেনে নিতে হবে। বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকেটে। তবে যেসব ভুল করেছি তা যেন সামনে না করি। আমরা প্রথম পাঁচ ওভারে খুব ভালোভাবে ম্যাচে ছিলাম। পরের দশ ওভারে আমরা ৪০-৪৫ করেছি, ৪-৫ উইকেট চলে গেছে। এই বিষয়গুলো সাবধানতার সঙ্গে খেলতে হবে। হয়তো অন্যদিন এমন সূচনা পাবো না। ওইখানে কীভাবে খেলতে হবে। হার থেকে অনেক সময় অনেক কিছু শিখতে পারা যায়।”

এদিনের উইকেট অন্যান্য দিনের চেয়ে ভালো ছিল বলেও উল্লেখ করেন মাশরাফি। তার মতে এই উইকেটে ১৫৩ রানের লক্ষ্য তাড়া করে জেতা উচিত ছিল। প্রথম পাঁচ ওভার শেষে ইমরুল কায়েস আউট হওয়ার পর সিঙ্গেল না তুলে একটু বেশি ডট বল খেলায় ব্যাটসম্যানরা চাপে পরে যান বলে জানান তিনি। ফলশ্রুতিতে বেশি আক্রমণাত্মক খেলতে গিয়ে আউট হয়ে যাওয়ায় ম্যাচ থেকে ছিটকে যান তারা।

বৃহস্পতিবার একই মাঠে সিলেট সুপার স্টার্সের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে মাঠে নামবে মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

আরটি/বিএ

আরও পড়ুন