ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বোলিংয়ে ফিরলেন মাশরাফি

প্রকাশিত: ০৩:১৫ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৫

অবশেষে আবার বোলিংয়ে ফিরে আসলেন কুমিল্লার ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এর আগে টানা দুই ম্যাচে বোলিং করেননি তিনি। মঙ্গলবার রংপুর রাইডার্সের বিপক্ষে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছিলেন মাশরাফি। বল করতে নেমে রংপুরের ব্যাটসম্যান জহুরুল ইসলাম অমি ক্রমেই বিপজ্জনক হয়ে উঠছিলেন কুমিল্লার সামনে। এ কারণেই সম্ভবত, ইনিংসের ১৯তম ওভারে বল হাতে তুলে নিয়েছিলেন মাশরাফি।

এক ওভার বোলিং করে মাশরাফি দিয়েছেন ১২ রান। কোন উইকেট পাননি। হঠাৎ বল করার সিদ্ধান্ত নেন তিনি। হয়তো নিজের বোলিংয়ে যাতে জং পড়ে না যায়, সে জন্যই এক ওভার বল করলেন তিনি। তবে ঠিক স্পিন কিংবা পেস নয়, ছোট্ট রানআপে কয়েক কদম দৌড়ে এসে এক ওভার বোলিং করলেন তিনি।
 
ইতোমধ্যেই শেষ চারে জায়গা করে নিয়েছে মাশরাফির কুমিল্লা। তবে ইলিমিনেশন রাউন্ডের শীর্ষ দুই অবস্থানে থাকার জন্য রংপুরের মুখোমুখি হয় তারা। ইলিমিনেশন রাউন্ডের আগে ফিটনেস টেস্ট দিতে হবে মাশরাফিকে। তবে, এদিন বল করলেও মাশরাফির ফিটনেস যে খুব বেশি সুবিধের নয়, তা তার ফিল্ডিং দেখেই বোঝা গিয়েছে। জহুরুলের একটি নিশ্চিত ক্যাচও ছেড়েছেন তিনি।

এর আগেও চট্টগ্রামে সিলেট সুপার স্টার্সের বিপক্ষে ছোট রানআপ নিয়ে বল করেছিলেন মাশরাফি। ওইদিন বোলিংই করার কথা ছিল না তার। তবে পেসার ডলার মাহমুদ হঠাৎ ইনজুরিতে পড়ে যাওয়ায় বল হাতে নিতে হয়েছিল তাকে।

আরটি/আইএইচএস/আরআইপি