ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা

প্রকাশিত: ১২:৩৫ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৫

বিপিএলে এর চেয়ে সম্ভবত গ্ল্যামারাস ম্যাচ আর হতে পারে ন। একদিকে মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অন্যদিকে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন রংপুর রাইডার্স।

আবার ভিন্ন অর্থে, ম্যাচটি শীর্ষস্থান অর্জনের লড়াইও বটে। কারণ, এখনও পর্যন্ত ৬টি করে জয় পাওয়া দুটি দল কুমিল্লা এবং রংপুর। দু’দলেরই পয়েন্ট সমান ১২ করে। রান রেটে কুমিল্লা এগিয়ে থাকলেও, রংপুর যদি জিতে যায়, তারাই পয়েন্ট টেবিলে নিরঙ্কুশ অবস্থান ধরে রাখবে। আর কুমিল্লা জিতলে ভাগ্যটা তাদের হবে একই।

এমন পরিস্থিতিতে মুখোমুখি দু’দল এবং টস করতে নেমে শুরুতেই জয় পেয়েছে মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস জিতেই মাশরাফি প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানালেন সাকিব আল হাসানকে।

এর আগে প্রথম লেগের ম্যাচে মাশরাফির কুমিল্লার কাছে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হেরেছিল রংপুর। আম্পায়ারের সঙ্গে বাজে ব্যবহারের কারণে এক ম্যাচ নিষিদ্ধ থাকার কারণে ওইদিন খেলতে পারেননি সাকিব। যার বিশাল প্রভাব পড়েছিল রংপুরের ওপর।

আজ সাকিব রয়েছেন পুরো ফর্মে। আছেন মাশরাফিও। যদিও ইনজুরির কারণে তিনি বোলিং করবেন না। ফিল্ডিংয়েও থাকবেন বেশ সতর্ক। এমন পরিস্থিতিতে লড়াইটা হবে দুই অধিনায়কের মস্তিষ্কেরও। দেখা যাক, ম্যাচ শেষে কে জেতে!

আইএইচএস/আরআইপি