ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জবাব দিলেন সানিয়া

প্রকাশিত: ১২:৩৭ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৫

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের রাজধানী ভুপালে ক্রীড়াবীদদের সংবর্ধনায় আমন্ত্রণ জানানো হয়েছিল টেনিসের গ্ল্যামার গার্ল সানিয় মির্জাকে। কিন্তু তিনি না কি চাটার্ড প্লেন এবং ৭৫ হাজার টাকার (ভারতীয় রুপিতে) মেকআপ কিটের দাবি করে বসেছিলেন। যে কারণে শেষ পর্যন্ত তার যাওয়াই হয়নি ভুপালের সেই অনুষ্ঠানে।

এ নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয় চারদিকে। সানিয়ার এমন দাবিকে অযৌক্তিক, অবিশ্বাস্য আখ্যা দিয়ে বিস্ময় প্রকাশ করেন সবাই। গত কয়েকদিন ধরে ক্রমাগত সমালোচনার মুখে অবশেষে মুখ খুলতে বাধ্য হলেন সানিয়া মির্জা। তিনি তার এজেন্ড প্রতিষ্ঠান কাওয়ান-এর (কেডব্লিউএএন) মাধ্যমে জানিয়ে দিলেন, ‘আমার নামে যে অভিযোগ করা হচ্ছে তা সম্পূর্ণ সত্য বিবর্জিত। প্রকৃত ঘটনা না জেনেই এ নিয়ে সবাই মন্তব্য করা শুরু করেছে, যা দুঃখজনক।’

সানিয়া মির্জা জানান, মেকআপ কিটের জন্য যে ৭৫ হাজার টাকার কথা বলা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা গল্প। তবে তিনি স্বীকার করেছেন, স্পেশাল একটি জেট বিমান চাওয়ার কথা। এর ব্যাখ্যাও দিয়েছেন তিনি। ব্যাখ্যাটা হচ্ছে, ভুপালে রাজ্য ক্রীড়াবীদদের ওই সংবর্ধনা অনুষ্ঠানটি ছিল ২৮ ডিসেম্বর। সানিয়া নিজেও খুব ইচ্ছুক ছিলেন ওই অনুষ্ঠানে যাওয়ার। তবে, একই সঙ্গে ২৯ ডিসেম্বর গোয়ায় আরেকটি অনুষ্ঠানে থাকার কথাও পাকাপাকি করে ফেলেছিলেন তিনি।

ভুপাল থেকে গোয়ায় সাধারণ বিমানে আসতেও সময় লাগে সাত ঘণ্টা। এত দীর্ঘ বিমান ভ্রমণ করে দুটি অনুষ্ঠানে যোগ দেয়া অসম্ভব হবে চিন্তা করেই মধ্যপ্রদেশ রাজ্য সরকারের কাছে একটি স্পেশাল জেট বিমান চেয়েছিলেন সানিয়া। যাতে দুটি অনুষ্ঠানেই তিনি সঠিক এবং সুস্থভাবে উপস্থিত থাকতে পারেন।

একই সঙ্গে সানিয়া এটাও জানিয়েছেন যে, তার নামে ‘উপস্থিতি ফি’ বাবদ ৫ লাখ রুপি চাওয়ার কথা প্রচার করা হচ্ছে। যা সম্পূর্ণ মিথ্যা। সানিয়ার এজেন্ট প্রতিষ্ঠান কাওয়ানের সিইও ইন্দ্রনীল ব্লাহ এক বিবৃতিতে সানিয়াদে উদৃত করে জানিয়েছেন, ‘আমরা সরাসরিই সানিয়া মির্জার এই সফরটি সম্পর্কে সংশ্লিষ্ট ব্যাক্তিদের সঙ্গে কথা বলতে শুরু করেছিলাম। এই অনুষ্ঠানটিতে তিনি নিজেও উপস্থিত থাকতে খুব ইচ্ছুক ছিলেন। অনুষ্ঠানটি ছিল ২৮ নভেম্বর। আমরা আলোচনা করছিলাম কিভাবে সানিয়া ওখানে উপস্থিত হতে পারেন এবং ফিরে আসতে পারেন- তা নিয়ে। তবে, এই অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য তিনি কোন কিছুই দাবি করেননি। এটা ছিল আসলে সংবাদ মাধ্যমের বানানো গল্প। আর ২৯ নভেম্বর গোয়ায় একটি অনুষ্ঠানে উপস্থিত থাকতে হবে ভেবেই তিনি একটি জেট বিমান চেয়েছিলেন।’

আইএইচএস/পিআর

আরও পড়ুন