ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জয়ের পথে মাশরাফির কুমিল্লা

প্রকাশিত: ০৪:০৬ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৫

নিয়ন্ত্রিত বোলিং করে চিটাগাং ভাইকিংসকে মাত্র ১৩৬ রানে বেধে রাখতে পেরেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। জয়ের জন্য ১৩৭ রানের লক্ষ্যে খেলতে নেমে জবাবটাও দারুন দিচ্ছে মাশরাফি বিন মর্তুজারা। শুরুতেই লিটন দাসকে হারিয়ে বিপর্যয়ে পড়লেও ইমরুল, আহমেদ শেহজাদ এবং শোয়েব মালিকদের ব্যাটে ভর করে জয়ের পথে তর তর করে এগিয়ে যাচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

তাসকিন আহমেদের বলে দলীয় তিন রানের মাথায় লিটন কুমার দাসের উইকেট হারায় কুমিল্লা। জিয়াউর রহমানের হাতে ক্যাচ দিয়ে লিটন ফেরার সময় দলীয় রানও ছিল ৩। এরপরই ইমরুল কায়েস আর আহমেদ শেহজাদের ব্যাটে ঘুরে দাঁড়ায় মাশরাফির দল। দু’জন মিলে গড়েন ৫২ রানের জুটি। ২৮ বলে ৩৫ রান করে দিলশানের বলে উইকেটের পেছনে এনামুল হক বিজয়ের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ইমরুল। দলীয় রান তখন ৫৫।

এরপর শোয়েব মালিককে নিয়ে জুটি বাধেন আহমেদ শেহজাদ। চিটাগাংয়ের বোলারদের শাসন করে দু’জন মিলে কুমিল্লাকে জয়ের দিকেই নিয়ে যাচ্ছিলেন। কিন্তু মাঝ পথে বাধ সাধেন বিলাওয়াল ভাট্টি। ১৫তম ওভারের ৩য় বলে আ্উট হয়ে যান শেহজাদ। ৪১ বলে ৩৭ রান করেন পাকিস্তানি এ ওপেনার।

শোয়েব মালিকের সঙ্গে জুটি বাধেন আরেক পাকিস্তানি আসহার জাইদি। এ রিপোর্ট লেখার সময় কুমিল্লার রান ১৪.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ৯৪। জয়ের জন্য এখনও প্রয়াজন ৩৩ বলে ৪২ রান। শোয়েব মালিক ৭ রান নিয়ে ব্যাট করছেন এবং জাইদি রয়েছেন শূন্য রানে।

আইএইচএস/পিআর