ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টস জিতে ফিল্ডিংয়ে বরিশাল

প্রকাশিত: ০৭:৪৬ এএম, ০৩ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ১৯তম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বরিশাল বুলসের অধিনায়ক মাহমুদউল্লাহ। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বেলা ২টায়।

দেশের হয়ে ডাক পাওয়ায় ফিরে গেছেন দলের বরিশাল বুলসের অন্যতম সেরা পারফর্মার কেভিন কুপার। তার পরিবর্তে আরেক ক্যারাবিয়ান রায়াদ এমরিট। অন্যদিকে রংপুরে দুইটি পরিবর্তন হয়েছে। সাকলাইন সজীবের পরিবর্তে মো. আল-আমিন এবং ড্যারেন স্যামির পরিবর্তে দলে ঢুকেছেন ওয়াহাব রিয়াজ।

এর আগে উভয় দলই চারটি করে জয় নিয়ে সমান ৮ পয়েন্ট পেয়েছে। তবে রান রেট বিবেচনায় রংপুরের উপরে রয়েছে তারা। এছাড়া রংপুর রাইডার্স একটি বেশি খেলেছে। ঢাকা পর্বে ভালো খেলার পর দুই দলই বন্দর নগরী চট্টগ্রামে এসে দুটি করে ম্যাচ খেলে জয় তুলে নিয়েছে। তাই এই ম্যাচ জিতে উভয় দলই চাইছে নিজেদের অবস্থান সুদৃঢ় করতে।

বরিশাল বুলস:

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক) ,মোহাম্মদ সামি, নাদিফ চৌধুরী, সেকুগে প্রসন্ন, রনি তালুকদার, সাব্বির রহমান, আল আমিন হোসেন, মেহেদী মারুফ, রায়াদ এমরিট, এভিন লুইস।

রংপুর রাইডার্স:

সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, আরাফাত সানি, মোহাম্মদ মিঠুন, মুক্তার আলী, মো. আল-আমিন, ওয়াহাব রিয়াজ, থিসারা পেরেরা, মোহাম্মদ নবী, মিসবাহ উল হক ও জহিরুল ইসলাম।

আরটি/এমআর/এমএস