ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মেগা কনসার্ট

প্রকাশিত: ০২:৫৮ পিএম, ২৮ নভেম্বর ২০১৫

গানে গানে ও স্টেজ পারফরমেন্সের মাধ্যমে দর্শকদের আনন্দ উল্লাসে মাতিয়ে চলছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দল পরিচিতি ও মেগা কনসার্ট। শনিবার কুমিল্লা টাউন হল মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে কৃতি ক্রিকেটার, সঙ্গীত ও অভিনয় শিল্পীরা অংশগ্রহণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মেগা কনসার্টে শিল্পীরা গান পরিবেশন করছিলেন।

ক্রিকেটারদের বরণ করে নিতে দুপুর থেকে টাউন হল মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। এছাড়া নগরীর কান্দিরপাড় এলাকা লোকে লোকারণ্য হয়ে পড়ে। ক্রিকেটার ও শিল্পীদের আগমনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে নগরজুড়ে। বিপিএলে নতুন ফ্র্যাঞ্চাইজি নিয়ে আলোড়ন সৃষ্টি করা কুমিল্লার ভিক্টোরিয়ান্স টানা তিনবার জয় পেয়ে শীর্ষস্থানে অবস্থান করছে।

নগরীর গুরুত্বপূর্ণ কয়েকটি পয়েন্টে বড় পর্দায় পুরো অনুষ্ঠান দেখার ব্যবস্থা করা হয়। দুপুর থেকে গানে গানে অনুষ্ঠানস্থল মাতিয়ে রাখা হয়।

এদিকে, দুপুর থেকে অনুষ্ঠান শুরু হলেও সন্ধ্যা পৌনে ৬টার দিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা অনুষ্ঠান মঞ্চে এসে দলের খেলোয়াড়সহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেন। এ সময় বক্তব্য রাখেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের উপদেষ্টা ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামাল, কুমিল্লার জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল, পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন।

বর্ণাঢ্য এ অনুষ্ঠানে কন্ঠশিল্পী মমতাজ, কুমিল্লার কৃতি সন্তান আসিফ আকবর, মিলা, ফুয়াদসহ অন্যন্যা শিল্পীরা একের পর এক জনপ্রিয় গান পরিবেশন করে হাজার হাজার দর্শক-শ্রোতাদের মাতিয়ে তোলেন। এ সময় নেচে-গেয়ে দর্শক-শ্রোতারা টাউন হল মাঠে অনুষ্ঠান উপভোগ করেন।

কামাল উদ্দিন/এআরএ/আরআইপি

আরও পড়ুন