ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ভাইকিংস শিবিরে নারাইনের আঘাত

প্রকাশিত: ০৯:২১ এএম, ২৪ নভেম্বর ২০১৫

চিটাগাং ভাইকিংস শিবিরে চতুর্থ আঘাত হেনেছেন ক্যারাবিয়ান সুনীল নারাইন। তরুণ ইয়াসির এগিয়ে এসে খেলতে গিয়ে লাইন মিস করলে স্ট্যাম্প ভাঙ্গেন উইকেটরক্ষক লিটন দাস। ১৮ বলে ২২ রান করেন ইয়াসির। এই প্রতিবেদন লেখা পর্যন্ত চিটাগাং ভাইকিংসের সংগ্রহ ১৬ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২৫ রান। এনামুল হক বিজয় ২৭ রান নিয়ে ব্যাট করছেন।

এর আগে জাইদির জোড়া আঘাতের পর চামারা কাপুগেদেরাকে বোল্ড করে কুমিল্লাকে তৃতীয় সাফল্য এনে দেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রথম স্ট্র্যাটেজিক টাইম আউটের পর ভাইকিংস শিবিরে দ্বিতীয় আঘাত হানেন আসহার জাইদি। লং অফে মাহমুদুল হাসানের ক্যাচে পরিণত করে তামিমকে ফেরান এই আফগানী। টানা দুই ম্যাচে অর্ধশত তুলে নেয়ার পর এদিন ৩৩ রান করে সাজঘরে ফেরেন তামিম। ৩১ বলে এই রান করতে ১টি চার এবং ৩টি ছক্কা মারেন তিনি।

কুমিল্লার হয়ে প্রথম সাফল্য পান আসহার জাইদি। ইমরুল কায়েসের তালুবন্দি করে ফিরিয়েছেন ক্রমেই ভয়ংকর হয়ে ওঠা তিলকারাত্নে দিলশানকে। আউট হবার আগে ২১ বলে ৪টি চার এবং ১টি ছক্কার সাহায্যে ৩৬ রান করেন।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে দুই উদ্বোধনী ব্যাটসম্যানের ঝড়ো ব্যাটিংয়ে উড়ন্ত সূচনা পায় চিটাগাং ভাইকিংস। উদ্বোধনী জুটিতে দিলশান এবং তামিম ৬৩ রান সংগ্রহ করেন।

আরটি/এমআর