ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বিপিএলে যুক্ত হলো নভোএয়ার

প্রকাশিত: ০১:৪৪ পিএম, ২১ নভেম্বর ২০১৫

ক্রিকেট ভক্ত আর ক্রিকেটারদের উৎসাহ যোগাতে বিপিএলে দুই শক্তিধর দলের পার্টনার হলো নভোএয়ার।এবারের বিপিএল  ঢাকা ডায়নামাইটস ও সিলেট সুপারস্টারস-এ পার্টনার  হয়েছে এই বিমান সংস্থাটি। যাত্রা শুরু থেকেই নভোএয়ার দেশের উন্নয়ন তথা সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে আসছে।

নভোএয়ার বিগত তিন বছরে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করলেও আন্তর্জাতিক মানের যাত্রী সেবা ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করে ইতিমধ্যে সুনাম অর্জন করেছে। তবে ডিসেম্বর থেকে আন্তর্জাতিক  রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে এয়ারলাইন্সটি।

নভোএয়ার মনে করে জাতি গঠনে সুশিক্ষার পাশাপাশি গুরুত্বপূর্ণ খেলাধূলা।  সামাজিক দায়িত্ববোধ থেকেই সব সময়ই নানা ধরনের খেলার পৃষ্ঠপোষকতা করে আসছে। সেই ধারাবাহিকতায় দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট ও আকর্ষনীয় আয়োজনে সম্পৃক্ত হয়েছে নভোএয়ার।

এ বিষয়ে নভোএয়ারের মুখপাত্র একেএম মাহফুজুল আলম জাগো নিউজকে বলেন, নভোএয়ার একটি রাষ্ট্র ও সরকার বান্ধব এয়ারলাইন্স। যে কারণে শুধু ব্যবসাই নয় সামাজিক উন্নয়নে অংশগ্রহণের মাধ্যমে সরকারের হাতকে শক্তিশালী করতে দৃঢ় প্রতিজ্ঞ নভোএয়ার। আর এই লক্ষ্যকে প্রাধান্য দিয়েই এয়ারলাইন্সটির পথচলা।

আরএম/জেডএইচ/আরআইপি