ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ঢাকা ডায়নামাইটসের আনুষ্ঠানিক যাত্রা শুরু

প্রকাশিত: ১০:১৬ এএম, ১৭ নভেম্বর ২০১৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অন্যতম ফ্যাঞ্চাইজি ঢাকা ডায়নামাইটসের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। মঙ্গলবার রাজধানীর এক অভিজাত হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে দলটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।
অনুষ্ঠানের শুরুতে দলের অধিনায়ক শ্রীলঙ্কান ক্রিকেট কিংবদন্তী কুমার সাঙ্গাকারা এক ভিডিও বার্তায় দলটিকে শুভেচ্ছা জানান। ভিডিও বার্তায় সাঙ্গাকারা বলেন, “সবাইকে জানাতে চাই ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলার জন্য আমি অনেক উজ্জীবীত। আমি বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলার জন্য মুখিয়ে রয়েছি। ঢাকার এবং বাংলাদেশের সকলকে খেলা দেখার এবং ঢাকাকে সাপোর্ট করার জন্য আহ্বান জানাচ্ছি।”

অনুষ্ঠানে দলটির জার্সি উন্মোচনও করা হয়। জার্সি উন্মোচনের সময় উপস্থিত ছিলেন দেশের অন্যতম সেরা অলরাউন্ডার ও আইকন খেলোয়াড় নাসির হোসেন ও বর্তমান সময়ের সেরা পেসার মুস্তাফিজুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন নেদারল্যান্ডসের অলরাউন্ডার রায়ান টেন ডেসকাট।

এছাড়াও ঢাকা ডায়নামাইটসের বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠানের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হয়। দলটির প্রিমিয়ার স্পন্সার হয়েছে ন্যাশনাল ব্যাংক। আরোও যুক্ত রয়েছেন কনফিডেন্স গ্রুপ, হোন্ডা, নিটোল গ্রুপ, ওমেরা, এসএস স্টিল, রুটস কমুনিকেশন, এনপলি, নোভোএয়ার, বাংলা ক্যাট, মীর সিমেন্ট, আমারি ও ইউনিক ইনফো।

আরটি/এএইচ/আরআইপি

আরটি/এমআর/পিআর