ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্যারিসে ফিরছেন ডেভিড লুইজ

প্রকাশিত: ০৯:১৯ পিএম, ১৬ নভেম্বর ২০১৫

সন্ত্রাসী হামলায় মানসিকভাবে ভেঙেপড়া ফ্রেঞ্চ রাজধানী প্যারিসে ফিরে যাবার ব্যপারে অবশেষে নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেছেন প্যারিস সেইন্ট-জার্মেইর ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডেভিড লুইজ। কিন্তু এখনো তিনি ঘটনার ভয়াবহতা ভুলতে পারছেন না বলেই গণমাধ্যমে জানিয়েছেন।

শুক্রবারের ভয়াবহ হামলার পরে ব্রাজিলের এই আন্তর্জাতিক খেলোয়াড় জানিয়েছিলেন তিনি আপাতত আর প্যারিসে ফিরে যাচ্ছেন না। মূলত মানসিক অস্থিরতা থেকেই তিনি এই মন্তব্য করেছিলেন।

কিন্তু আজ (মঙ্গলবার) পেরুর বিপক্ষে ব্রাজিলের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে হলুদ কার্ডের কারণে খেলতে পারছেন না লুইজ। সে কারণেই তার কাছে ক্লাবে ফিরে যাওয়া ছাড়া আর কোনো উপায় নেই।

পিএসজিতে ফিরে যাবার প্রাক্কালে বিমানবন্দরে তিনি স্থানীয় গ্লোবো ই স্পোর্টেকে বলেছেন, আমি সত্যিই খুব চিন্তিত। কিন্তু এই মুহূর্তে প্যারিসে বসবাসরত আমার বান্ধবী ও বন্ধুদের সঙ্গে আমি থাকতে চাই। এটা সত্যিই দুর্ভাগ্যজনক।

শুক্রবার বিশ্বকাপ বাছাইপর্বে চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের একেবারে শেষ মুহূর্তে ২৮ বছর বয়সী লুইজ দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ত্যাগ করেন। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

ম্যাচের পরপরই ফ্রান্সের বিভীষিকাময় ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত চেলসির এই সাবেক ডিফেন্ডার ফ্রান্সে ফিরে না যাবার বিষয়টি উল্লেখ করেছিলেন।

বিএ