ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অবশেষে জয়ের দেখা পেল ওয়েস্ট ইন্ডিজ

প্রকাশিত: ০৩:০০ এএম, ১২ নভেম্বর ২০১৫

শ্রীলঙ্কা সফরে টেস্ট, ওয়ানডে ও প্রথম টি-টোয়েন্টিতে টানা হারার পর অবশেষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে জয়ের দেখা পেল ওয়েস্ট ইন্ডিজ। ডোয়াইন ব্রাভোর অসাধারণ নৈপুণ্যে শ্রীলঙ্কাকে ২৩ রানে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এ জয়ে দুই ম্যাচ সিরিজে ১-১ এ সমতা আনে ক্যারিবীয়রা।
 
বুধবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজ টসে জিতে ব্যাটিং করতে নেমে ১৬২ রান করে। দলের হয়ে সর্বোচ্চ ৩৪ করে রান করেন জনসন চার্লস ও দিনেশ রামদিন। চার্সল ২৫ বলে এক চার ও তিন ছক্কায় এবং রামদিন ২২ বলে এক চার ও দুই ছক্কায় ৩৪ করে রান করেন। এছাড়া ৩১ রান করেন ডোয়াইন ব্রাভো। ২৩ রান আসে ফ্লেচারের ব্যাট থেকে।
 
শ্রীলঙ্কার হয়ে সিরিয়ারর্ধনে ও লাসিথ মালিঙ্গা  দুটি করে উইকেট নেন। ১৬৩ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে স্বাগতিক দল। তিলকারত্নে দিলশান সর্বোচ্চ রান করেন ৫২ আর দ্বিতীয় সর্বোচ্চ ৩০ রান করেন শিহান জয়াসুরিয়াদ। এছাড়া আর কোনো ব্যাটসম্যান দাঁড়াতে পারেনি।শেষ পর্যন্ত ১৩৯ রানে শেষ হয় তাদের ইনিংস।

ব্যাটিংয়ে দ্রুত রান তোলার পর বল হাতে ভালোই জবাব দেন ডোয়াইন ব্রাভো। মাত্র ২৮ রানে চার উইকেট। এছাড়া তিনটি উইকেট নেন রবি রামপল। ম্যাচ সেরা পুরস্কার লাভ করেন ডোয়াইন ব্রাভো। আর সিরিজ সেরা নির্বাচিত হন তিলকারত্নে দিলশান।
 
জেডএইচ/এআরএস