ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

চট্টগ্রাম ভাইকিংসের কন্ডিশনিং ক্যাম্প শুরু বুধবার

প্রকাশিত: ০৩:২৯ পিএম, ১০ নভেম্বর ২০১৫

আগামী ২২ নভেম্বর থেকে শুরু হচ্ছে বিপিএলের তৃতীয় আসর। তাই এর আগে নিজেদেরকে ঝালিয়ে নিতে অনুশীলনে নামছে ফ্র্যাঞ্চাইজিগুলো। বুধবার থেকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অন্যতম ফ্র্যাঞ্চাইজি চট্টগ্রাম ভাইকিংস তাদের কন্ডিশনিং ক্যাম্প শুরু করছে। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রশিক্ষণে (বিকেএসপি) চার দিন ব্যাপী এই ক্যাম্পে তারা।

দেশি খেলোয়াড়দের নিয়ে অনুষ্ঠিত হবে এই ক্যাম্প। এই ক্যাম্পের তত্ত্বাবধানে থাকছেন দলের সহকারী কোচ মুমিনুল হক এবং ট্রেইনার আনোয়ার হোসেন মনির।

তবে জাতীয় দলের ক্যাম্পে থাকার কারণে দলের আইকন খেলোয়াড় তামিম ইকবাল এবং টপ অর্ডার ব্যাটসম্যান এনামুল হক বিজয় অংশগ্রহণ করতে পারছেন না। এছাড়াও বাংলাদেশ ‘এ’ দলের হয়ে জিম্বাবুয়ে সফরে থাকায় নাইম ইসলামকেও পাচ্ছে না তারা।
 
তবে হালের সেনসেশন পেসার তাসকিন আহমেদকে ইনজুরি থেকে সম্পূর্ণ সুস্থ হবার জন্য আরও কিছুদিন বিশ্রাম দিয়েছে টিম ম্যানেজমেন্ট।

চিটাগং ভাইকিংস দল : তামিম ইকবাল, এনামুল হক, তাসকিন আহমেদ, জিয়াউর রহমান, ইলিয়াস সানি, জিবন মেন্ডিস, মোহাম্মদ আমির, এল্টন চিগুম্বুরা, উমর আকমল, কামরান আকমল, চামারা কাপুগেদারা, তিল্কারাত্নে দিলশান, নাঈম ইসলাম, সাঈদ আজমল, এনামুল হক জুনিয়র, ইয়াসির আলী চৌধুরী, রবিন পিটারসন, শফিউল ইসলাম, আসিফ আহমেদ, নাফিস ইকবাল ও রবিউল ইসলাম।

আরটি/এসএইচএস