ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ফিরেই ম্যাচ সেরা ইমরুল

প্রকাশিত: ০৪:২৬ পিএম, ০৯ নভেম্বর ২০১৫

প্রায় দীর্ঘ আট মাস পর দলে ফিরেছেন ওপেনিং ব্যাটসম্যান ইমরুল কায়েস। প্রাণ আপ সিরিজের দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে তার অনবদ্য ৭৬ রানে ভর করে লড়াকু সংগ্রহ পায় বাংলাদেশ। এই দুর্দান্ত ইনিংসই তাকে এনে দেয় ম্যাচ সেরার পুরস্কার।

সৌম্য সরকারের অনাকাঙ্ক্ষিত ইনজুরির কারণে হঠাৎ দলে সুযোগ পান ইমরুল। সে সুযোগ কাজে লাগাতে পেরে দারুণ খুশি ইমরুল বলেন, বিশ্বকাপে সুযোগ পেয়ে কাজে না লাগাতে পেরে মুখিয়ে ছিলাম এমন একটা সুযোগের জন্য। এবার আমি তা কাজে লাগাতে পেরে ভালো লাগছে।

ইনিংসের শুরুতে সহজ ক্যাচ তুলে দিয়েছিলেন ইমরুল। ভাগ্য সহায় ছিল বলে সে যাত্রা বেঁচে যান এই ব্যাটসম্যান। এ বিষয়ে বলেন, আসলে ব্যাটিংয়ের ক্ষেত্রে সব ব্যাটসম্যানদের সৌভাগ্য প্রয়োজন। ভাগ্য সঙ্গে না থাকলে বড় রান করা কঠিন হয়ে যায়।

ভাগ্যকে সঙ্গে পেয়েও ইনিংসকে তিন অঙ্কের কোঠায় নিতে না পারার হতাশাও ঝড়ে পড়ে ইমরুলের কণ্ঠে। জানান, আমি খুব বাজে সময়ে আউট হয়েছি। প্রয়োজন ছিল ইনিংসটাকে আরো লম্বা করা। কারণ আমার পরে আর ব্যাটসম্যান ছিল না, শুধু নাসির ছিল। তবে আশা করি পরের ম্যাচে এমন সুযোগ আসলে তা কাজে লাগাবো।

তবে ইনিংস লম্বা না করতে পারার হতাশাকে ভুলে পরের ম্যাচে নিজের স্বাভাবিক খেলা খেলতে চান এই ওপেনার। এই ম্যাচে প্রথম ৩০ রান পর্যন্ত চাপে ছিলেন বলে উল্লেখ করেন তিনি। ঘরোয়া ক্রিকেটে যেমন চাপমুক্ত হয়ে খেলেন আগামী ম্যাচে সেভাবে খেলার প্রত্যয় জানান এই ব্যাটসম্যান।

নিজের এই ইনিংসের কৃতিত্ব অধিনায়ককে দিতে ভুল করেননি ইমরুল। জানান, আমার অধিনায়ক আমাকে অনুপ্রেরণা জুগিয়েছেন ভালো খেলার জন্য। সে জন্য তাকে ধন্যবাদ।

আরটি/বিএ

আরও পড়ুন