ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

নেইমারের অবিশ্বাস্য গোলে বার্সার জয়

প্রকাশিত: ০৩:১০ এএম, ০৯ নভেম্বর ২০১৫

ভিয়ারিয়ালের বিপক্ষে লা লিগার ম্যাচে নেইমারের অবিশ্বাস্য গোলে জয় পেয়েছে মেসি বিহীন বার্সা।  লিওনেল মেসির অনুপস্থিতিতে বার্সার দায়িত্ব কাঁধে নেওয়া নেইমার-সুয়ারেজ সময়মতো জ্বলে উঠেছেন।

রোববারের এ ম্যাচে নেইমারের জোড়া গোল, আর সুয়ারেজ এক গোলের সুবাদে ভিয়ারিয়ালের বিপক্ষে ৩-০ গোলের দারুণ এক জয় তুলে নেয় বার্সা।

ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ভিয়ারিয়ারের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে অবশ্য একটি গোলও করতে পারেননি নেইমার-সুয়ারেজ। ন্যু ক্যাম্পে উপস্থিত ৭৪ হাজারেরও বেশি দর্শককে গোলের জন্য অপেক্ষায় থাকতে হয়েছে ম্যাচের ৬০ মিনিট পর্যন্ত।
 
অবশ্য দারুণ এক গোলেই ন্যু ক্যাম্পের দর্শকদের আনন্দে ভাসান নেইমার। সতীর্থ সার্জিও বুস্কেটসের চমৎকার এক পাস থেকে বাঁ পায়ের শটে লা লিগায় নিজের দশম গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা। আর বার্সা এগিয়ে যায় ১-০ গোলে।

১০ মিনিট পরেই পেনাল্টি থেকে বার্সার ব্যবধান দ্বিগুণ করেন সুয়ারেজ। আর খেলা শেষ হওয়ার পাঁচ মিনিট আগে তো অবিশ্বাস্য এক গোল করে সবাইকে তাক লাগিয়ে দেন নেইমার।

এই জয়ে ১১ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে আপাতত লিগের শীর্ষে উঠে এসেছে বার্সেলোনা। দিনের ওপর ম্যাচে রিয়াল মাদ্রিদ সেভিয়ার বিপক্ষে না জিতলে শীর্ষস্থানটা বার্সারই থাকবে।

এসকেডি/এমএস