ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

শিশুদের জন্য তহবিল সংগ্রহ করেছে ডি মারিয়া-রুনিরা

প্রকাশিত: ১১:২৮ এএম, ০৫ নভেম্বর ২০১৪

ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়রা শিশুদের কল্যাণে দুই লাখ ১০ হাজার পাউন্ড তহবিল সংগ্রহ করেছে। মঙ্গলবার রাতে জাতিংঘের সংস্থা ইউনিসেফের ১৫তম বার্ষিক নৈশভোজে অংশগ্রহণের মাধ্যমে এই তহবিল সংগ্রহ করেছে রেড ডেভিলরা। বৃহত্তর ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

তহবিলটি ভিয়েতনামের সুবিধাবঞ্চিত শিশুদের নিপীড়ন, অবহেলা ও শোষণের হাত থেকে বাঁচাতে ব্যয় করা হবে। খেলোয়াড় ছাড়াও তাদের পরিবারের সদস্যরাও অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করেন। ডি মারিয়া ও তার স্ত্রী জোর্জেলিনা এ সম্পর্কে ম্যানইউর কোচ ফন গাল বলেন, ম্যানচেস্টার ইউনাইটেডের এমন জনহিতকর কাজে অংশগ্রহণ আমাকে একেবারেই আশ্চর্য করেনি। কাজটি ক্লাবের জন্য গর্বের এবং খেলোয়াড়দের সঙ্গে ১৫তম বার্ষিকীর এই রাতে আসতে পারাটা আমার জন্য সম্মানের।

নিজে দশমবারের মতো তহবিল সংগ্রহের এই অনুষ্ঠানে এসেছেন উল্লেখ করে ক্লাব অধিনায়ক ওয়েইন রুনি বলেন, ক্লাবের হয়ে খেলার জন্য স্বাক্ষর করা প্রত্যেক খেলোয়াড়ই ম্যানইউর সঙ্গে ইউনিসেফের সম্পর্কের গুরুত্বটা দ্রুত বুঝে ফেলে।

অনুষ্ঠানে সকল অনুদান দাতাকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের নির্বাহী পরিচালক ক্যাথেরিন কটরেল বলেন,  এই অনুষ্ঠান হতে সংগৃহীত সকল অর্থ ভিয়েতনামের দুস্থ শিশুদের নিপীড়ন, অবহেলা ও শোষণের হাত থেকে রক্ষা করতে ব্যবহৃত হবে।