ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

‘প্রাণ আপ’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের লোগো উন্মোচন

প্রকাশিত: ১১:১২ এএম, ০১ নভেম্বর ২০১৫

বাংলাদেশ জিম্বাবুয়ে সিরিজের লোগো আনুষ্ঠানিক ভাবে উন্মোচন করা হয়েছে। সেই সঙ্গে আনুষ্ঠানিক ভাবে সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপের জনপ্রিয় পানীয় ব্র্যান্ড প্রাণ আপ এর নাম ঘোষণা করা হয়েছে।

রোববার দুপুরে রাজধানীর মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লগো উন্মোচন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক আহসান খান চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনূস, প্রাণ-আরএফএল গ্রুপের মিডিয়া প্রধান সুজন মাহমুদ, প্রাণ বেভারেজ লিমিটেডের ক্যাটাগরি ম্যানেজার মনিরুল ইসলাম, মিডিয়া ম্যানেজার কেএম জিয়াউল হক প্রমুখ।

এসময় জালাল ইউনূস বলেন, প্রাণ আমাদের দেশের কোম্পানি। দেশের প্রতিষ্ঠিত কোম্পানি হিসেবে প্রাণ দেশের বাইরেও পরিচিত নাম। প্রতিষ্ঠানটি ক্রিকেটের সঙ্গে যুক্ত হচ্ছে। এটা আনন্দের খবর। এর আগে প্রাণ পাকিস্তান সিরিজে বাংলাদেশ দলের স্পন্সর হয়েছিলো। এবার জিম্বাবুয়ে সিরিজে প্রাণ টাইটেল স্পন্সর হয়েছে। এটা ক্রিকেটের জন্য আনন্দের। স্পন্সরশিপ ক্রিকেটের জন্য জরুরি। তিনি আশা করেন, প্রাণ ভবিষ্যতেও ক্রিকেটের সঙ্গে থাকবে।

আহসান খান চৌধুরী বলেন, ক্রিকেটর সঙ্গে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত।  পরে আহসান খান চৌধুরী এবং জালাল ইউনূস সিরিজের লোগো উন্মোচন করেন।

এসএ/এসকেডি/আরআইপি