ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

দেশের হয়ে খেলতে মরিয়া সুয়ারেজ

প্রকাশিত: ১২:০৫ পিএম, ১৬ অক্টোবর ২০১৫

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার হয়ে দারুণ একটা মৌসুমই শেষ করেছেন সুয়ারেজ। চলতি মৌসুমেও দারুণ খেলে যাচ্ছেন। ক্লাব বার্সেলোনার স্বপ্নের ‘ট্রেবল’জয়ে অনেক ভূমিকা রেখেছেন উরুগুয়ের এ স্ট্রাইকার। গত মৌসুম করেছেন ২৫টি গোল। ক্লাব ফুটবলের এই আগুনঝরা পারফরম্যান্স উরুগুয়ে সমর্থকদের আক্ষেপই বাড়িয়েছে। কারণ নিষেধাজ্ঞার কারণে জাতীয় দলে খেলতে পারছেননা এ তারকা।

এদিকে, নিষেধাজ্ঞা কাটিয়ে দেশের হয়ে খেলতে মরিয়া হয়ে উঠেছেন লুইস সুয়ারেজ। ২০১৪ বিশ্বকাপে ইতালির ফুটবলার কিয়েলিনিকে কাঁমড় দেওয়ার জন্য উরুগুয়ের তারকা ফুটবলারকে সাসপেন্ড করে ফিফা। সেই কারণেই দেশের হয়ে আর ম্যাচ খেলতে পারেননি সুয়ারেজ।

উরুগুয়ে এখন রাশিয়া বিশ্বকাপের বাছাই পর্বে খেলছে। কিন্তু সুয়ারেজ খেলতে পারছেন না সেখানে। তাই দেশের হয়ে খেলার জন্য উদগ্রীব হয়ে পড়েছেন বার্সেলোনার এই তারকা। সুয়ারেজ বলেছেন, আমি দেশের হয়ে আবার খেলার জন্য উন্মুখ হয়ে রয়েছি। আশা করছি দ্রুত নিষেধাজ্ঞা কাটাবে। দ্রুত নির্বাসন কাটিয়ে উঠব বলেই মনে করছি।

বিশ্বকাপ বাছাই পর্বে বলিভিয়াকে হারিয়েছে উরুগুয়ে। ম্যাচের এই ফলে বেশ খুশি সুয়ারেজ। তিনি বলেন, ম্যাচের ফলে আমি খুশি। আমি ওই ম্যাচ উপভোগ করেছি।

আরটি/এএইচ/এমএস