ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রাজশাহী-সিলেট ম্যাচ ড্র

প্রকাশিত: ১০:৪৯ এএম, ১৩ অক্টোবর ২০১৫

জাতীয় ক্রিকেট লিগে তৃতীয় পর্বে রাজশাহী এবং সিলেট বিভাগের ম্যাচ নিষ্প্রাণ ড্র হয়েছে। ম্যাচের প্রথম তিন দিনে দুই ইনিংস শেষ হওয়ায় নাটকীয় কিছু না হলে ম্যাচটি ড্র হচ্ছে তা প্রায় নিশ্চিত ছিল।

সোমবার বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে আগের দিনের বিনা উইকেটে ১৪ রান নিয়ে খেলতে নামে সিলেট বিভাগ। দুই ওপেনার ইমতিয়াজ এবং সানাজ ভালো সূচনা করেন। প্রথম উইকেট জুটিতে ৫৬ রান করার পর ৫ উইকেট হারিয়ে ১৪৩ রান করে তারা। এরপর রাহাতুলকে সঙ্গে নিয়ে অধিনায়ক অলক কাপালি ১০৪ রানের দারুণ জুটি গড়েন।

ড্র এই ম্যাচে সবার দৃষ্টি ছিল সেঞ্চুরির পথে থাকা সিলেটের অধিনায়ক অলক কাপালির উপর। সেঞ্চুরি থেকে ৭ রান বাকি থাকতে ফরহাদ রেজার বলে বোল্ড হন এ অলরাউন্ডার। আর এরসঙ্গে ফলাফল আসবে না জেনে ৭ ওভার বাকি থাকতেই ড্র মেনে নেয় দুই দল। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ২৬৭ রান করে সিলেট বিভাগ।
 
দলের পক্ষে সর্বোচ্চ ৯৩ রান করেন অলক কাপালি। এছাড়া রাহাতুল ফেরদৌস করেন ৪১ রান। রাজশাহীর পক্ষে ফরহাদ রেজা, নিহাদুজ্জামান এবং সানজামুল ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোর:

সিলেট বিভাগ প্রথম ইনিংস : ১২৮.৫ ওভারে ৩২৮ (ইমতিয়াজ ১৫৪, রুমান ৮২, এনামুল ২৯; সানজামুল ৭৩/৪,  মইনুল ৫৬/২, শাফাক ৭১/২,  নিহাদ ২৩/১, ফরহাদ রেজা ৭৭/১)

সিলেট বিভাগ দ্বিতীয় ইনিংস : ৯১ ওভারে ২৬৭ (কাপালি ৯৩, রাহাতুল ৪১, সানাজ ৩৯, রাজিন ৩৩; ফরহাদ ১৮/২, নিহাদুজ্জামান ৭২/২, সানজামুল ৮১/২)

রাজশাহী বিভাগ প্রথম ইনিংস: ১১৭ ওভারে ৩৮০ (ফরহাদ ১৪৫, নাজমুল ৬২, রেজা ৫৪*, সানজামুল ৩৮; রাহাতুল ৮০/৫, কাপালি ৫৪/৩, নাজমুল ৫১/১, এনামুল ৫৪/১)

আরটি/এসকেডি/পিআর