ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

শেখ কামাল ক্লাব কাপের ড্র অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৪২ এএম, ১২ অক্টোবর ২০১৫

দক্ষিণ এশিয়ার আটটি ক্লাব নিয়ে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে আগামী ২০ অক্টোবর থেকে শুরু হচ্ছে শেখ কামাল ক্লাব কাপ। যার আনুষ্ঠানিক ড্র-ও হয়ে গেলো আজ। গ্রুপ এ-তে ঢাকা মোহামেডানের সঙ্গী কলকাতা মোহামেডান, আফগানিস্তানের স্পিংহারবাজান আর শ্রীলঙ্কার সলিড এফসি। গ্রুপ বি-তে আছে ঢাকা আবাহনী, কলকাতা ইস্টবেঙ্গল, পাকিস্তানের করাচি ইলেকট্রিক ক্লাব ও স্বাগতিক চট্টগ্রাম আবাহনী।

ঘরোয়া চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব, রানার্স আপ শেখ রাসেল ক্রীড়া চক্র টুর্নামেন্টে না থাকলেও, চট্টগ্রাম আবাহনীর উদ্যোগকে সাধুবাদ দিচ্ছেন বাফুফে সভাপতি। বললেন, এ ধরনের আয়োজন বাংলাদেশের ফুটবলকে এগিয়ে নেবে। আমি বেশী খুশি এই ভেবে যে আয়োজন ক্লাবটি ঢাকার বাইরের।

১০ দিনের টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল পাবে ২৫ হাজার ডলার আর ১৫ হাজার ডলার বরাদ্দ রানার্স আপ দলের জন্য। এছাড়া প্রতিটি জয়ের জন্য বাড়তি এক হাজার ডলার করে পাবে ক্লাবগুলো। দর্শকদের উৎসাহ দিতে লটারির মাধ্যমে প্রতিটি ম্যাচে একটি করে মোটর সাইকেল থাকবে তাদের জন্য।

টুর্নামেন্টের গ্রুপ এবং ফিকশ্চার চূড়ান্ত হলেও, ম্যাচের দিন এবং সময় চূড়ান্ত করেনি আয়োজকরা। তবে গ্রুপ পর্বে প্রতিদিন হবে দুটি করে ম্যাচ।

এমআর/পিআর