ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অস্ট্রেলিয়া সফরে বাদ পড়লেন অ্যান্ডারসন

প্রকাশিত: ১০:৪৭ এএম, ১২ অক্টোবর ২০১৫

পিঠের ইনজুরিতে অস্ট্রেলিয়া সফরে নিউজিল্যান্ডের টেস্ট দল থেকে বাদ পড়েছেন অলরাউন্ডার কোরি অ্যান্ডারসন। ২৪ বছর বয়সী অ্যান্ডারসনের জায়গায় আরেক অলরাউন্ডার মিশেল সাটনারের অন্তর্ভূক্তির বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট।

মে মাসে ইংল্যান্ড সফরের সময় অ্যান্ডারসন পিঠে আঘাত পেয়ে সিরিজ শেষ না করেই দেশে ফিরে গিয়েছিলেন। সেই ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে না পারায় তাকে অস্ট্রেলিয়া সফর থেকে বাদ দেয়া হয়েছে বলে জানিয়েছেন নির্বাচক গেভিন লারসেন।

এ সম্পর্কে তিনি বলেন, যেমনটা আশা করা হয়েছিল সেভাবে উন্নতি হয়নি অ্যান্ডারসনের। সে কারণেই আমরা তাকে আবারো দলে ফিরিয়ে আনতে চাইনি। যদিও আমরা সবসময়ই বলেছি অস্ট্রেলিয়া যাবার আগ মুহূর্ত পর্যন্ত আমরা তাকে পর্যবেক্ষণ করবো। কিন্তু এখন আমরা নিশ্চিত তার আর খেলা হচ্ছে না। সে কারণেই তাকে আবারো পুনর্বাসন প্রক্রিয়ায় পাঠানো হয়েছে।

গত সপ্তাহে শ্রীলংকা এ’ দলের বিপক্ষে ওয়ানডেতে সাটনার নির্বাচকদের দৃষ্টি কেড়েছেন। তার সম্পর্কে মন্তব্য করতে গিয়ে লারসেন বলেছেন, মিশেল এমন একজন অলরাউন্ডার যাকে দিয়ে ছয় কিংবা সাত নম্বরে ব্যাটিং করানো যায়। তাছাড়া সামনের সারির একজন বোলার হিসেবেও সে দলে রয়েছে। এটা তার জন্য একটি ভাল সুযোগ। আশা করছি তার বাঁহাতি স্পিন আমাদের জন্য ভাল একটি হাতিয়ার হতে পারে।

আগামী ৫ নভেম্বর থেকে অসিদের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে। ২৭ নভেম্বর বহুল কাঙ্খিত দিবা রাত্রির প্রথম টেসটটি এডিলেডে শুরু হবে।

এমআর/পিআর