ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কিংবদন্তি ফুটবলার পেলে কলকাতায়

প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ১১ অক্টোবর ২০১৫

৩৮ বছর পর দ্বিতীয়বারের মতো কলকাতায় পা রাখলেন ফুটবল বিশ্বের সম্রাট পেলে। এর আগে ১৯৭৭ সালে কলকাতায় পা রেখেছিলেন ফুটবল বিশ্বের এই কিংবদন্তি। রোববার ভারতীয় সময় সকাল ৮টায় কলকাতার নেতাজি সুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমান বন্দরে নামেন তিনি। বিমানবন্দরে ফুটবল বিশ্বের এই সম্রাটকে বরণ করতে আগে থেকেই উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মন্ত্রী ফিরহাদ হাকিমসহ (ববি) রাজ্যের শীর্ষস্থানীয় ফুটবল কর্তারা।

কলকাতায় পৌঁছে সারাদিন বিশ্রাম করেন তিনি। আগামীকাল সোমবার সকাল সাড়ে ১১টায় অ্যাটলেটিকো দ্য কলকাতার কর্ণধারদের সঙ্গে দেখা করবেন পেলে। বিকেল পাঁচটায় একটি কলেজের ছাত্রছাত্রীদের সঙ্গে দেখা করবেন। এরপর মূল অনুষ্ঠান নেতাজি ইন্ডোরে সন্ধ্যা ছয়টায়। পেলের সঙ্গে এক মঞ্চে থাকবেন ক্রিকেট তারকা সৌরভ গাঙ্গুলী।

এছাড়া সেখানে চ্যাট শোয়ে পেলে-সৌরভদের সঙ্গে থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। ভিডিও কনফেরান্সের মাধ্যমে চ্যাট শোয়ে অংশ নেবেন কিংবদন্তি টেনিস খেলোয়াড় রাফায়েল নাদাল।

পরদিন মঙ্গলবার দুপুরে ফুটবলারদের সঙ্গে লাঞ্চ করবেন পেলে। সন্ধ্যায় যুবভারতী ক্রীড়াঙ্গনে একটি ম্যাচ দেখতে উপস্থিত থাকবেন তিনি। বুধবার কলকাতা থেকে সুব্রত কাপের ম্যাচ দেখতে দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন এই ফুটবল সম্রাট।

আরএস/আরআইপি