ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মেসিহীন বার্সার হার

প্রকাশিত: ০৫:২১ এএম, ০৪ অক্টোবর ২০১৫

পয়েন্ট টেবিলের শীর্ষে ফেরার মিশন নিয়ে শনিবার এস্তাদিও রামোন সানচেজে সেভিয়ার মুখোমুখি হয় মেসিবিহীন বার্সা। তবে আবারো হোঁচট খেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। মেসিবিহীন বার্সাকে ২-১ গোলে হারিয়েছে সেভিয়া।  

পরিসংখ্যানের পাশাপাশি শক্তিতে এগিয়ে থাকা বার্সা, এদিন শুরু থেকেই অ্যাটাকিং ফুটবল খেলতে থাকে। তবে ভাগ্য এদিন সহায় ছিল না নেইমার-সুয়ারেজদের। ২৩ মিনিটে নেইমারের নেয়া শট পোস্টে লেগে ফিরে আসায় লিড নেয়া থেকে বঞ্চিত হয় বার্সা। বিরতিতে যাবার আগে আবারও লুইস সুয়ারেজের নেয়া শট গোলরক্ষককে পরাস্ত করলেও, বাধা হয়ে দাঁড়ায় সেভিয়ার পোস্ট। ফলে গোলশূন্য অবস্থায় শেষ হয় প্রথমার্ধ।

প্রথমার্ধের পুরোটায় প্রায় নিষ্প্রভ ছিল সেভিয়ার আক্রমণ ভাগ। কিন্তু ৫২ মিনিটে গামেইরো`র ক্রস থেকে সেভিয়াকে লিড এনে দেন ড্যানিশ মিডফিল্ডার মাইকেল ক্রন ডেহলি।

লিগের বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে সেভিয়ার লিড নেয়ার আনন্দটা হয়তো তখনো গ্যালারিতে চলছিল। এরই মধ্যে ৫৮ মিনিটে সেই আনন্দ দ্বিগুণ করার পাশাপাশি, সেভিয়ার লিডও দ্বিগুণ করেন স্প্যানিশ মিডফিল্ডার ইবোররা।

দুই গোলে পিছিয়ে থাকা বার্সা অবশ্য ম্যাচের ৭৪ মিনিটে নেইমারের পেনাল্টি থেকে একটি গোল শোধ করে। এরপর পরপরই সমতা আনতে পারতো বর্তমান চ্যাম্পিয়নরা। কিন্তু সান্দ্রোর নেয়া শট আবারও পোস্টে লেগে ফিরে আসলে, গোলবঞ্চিত হতে হয় বার্সাকে। এরপর আর গোল শোধ করতে পারেনি নেইমার-সুয়ারেজরা। ফলে লা লিগায় দীর্ঘ ৮ বছর বার্সার বিপক্ষে জয় পায় সেভিয়া।

এমআর/এমএস