ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্রথম দিন শেষে এগিয়ে বরিশাল

প্রকাশিত: ১২:০৫ পিএম, ০৩ অক্টোবর ২০১৫

ফজলে মাহমুদের দুর্দান্ত সেঞ্চুরির সঙ্গে শাহরিয়ার নাফিস এবং শাহিন হোসেনের দায়িত্বশীল ব্যাটিংয়ে জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডের প্রথম দিন শেষে এগিয়ে আছে বরিশাল বিভাগ। বৃষ্টিস্নাত জাতীয় ক্রিকেট লিগের এই ম্যাচে পাঁচ উইকেট হারিয়ে ২৯৫ রান করেছে বরিশাল বিভাগ।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে টস জিতে বরিশালকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় সিলেট বিভাগের অধিনায়ক অলোক কাপালি। ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত সূচনা পায় বরিশাল। দুই ওপেনার শাহরিয়ার নাফিস এবং শাহিন হোসেনের হাফ সেঞ্চুরিতে প্রথম উইকেট জুটিতে ১১৬ রানের দারুণ সংগ্রহ পায় তারা।

শাহিন হোসেনকে ফিরিয়ে এই জুটি ভাঙ্গেন সিলেটের রাহাতুল ফেরদৌস। এর পরের ওভারেই আবুল হোসেনের বলে এলবিডব্লিউর ফাঁদে পরেন শাহরিয়ার নাফিস। ১০৯ বলে ৯টি চারে ৫৮ রান করেন শাহিন। নাফিস করেন ৬৪ বলে ৬টি চারে ৫২ রান। এরপর ফজলে রাব্বির ফজলে রাব্বির দুর্দান্ত সেঞ্চুরিতে ম্যাচের নিয়ন্ত্রণ হাতে নেয় বরিশাল বিভাগ। ওয়ানডে স্টাইলে ব্যাটিং করে ১২০ বল খরচ করে ৯টি চার এবং ৩টি ছক্কার সাহায্যে ১০৩ রান করেন এই ব্যাটসম্যান।

ফজলে রাব্বি আউট হবার পর খুলনার দর্শকদের মাতান সোহাগ গাজী। আক্রমণাত্মক ব্যাটিং করে ২টি চার এবং ২টি ছক্কার সাহায্যে ১৯ বলে ২৮ রান করেন এই অলরাউন্ডার। মোসাদ্দেক হোসেন ৫২ বলে ৩১ রান করে অপরাজিত রয়েছেন। তার সঙ্গে অপরাজিত রয়েছেন আল-আমিন (০*)। আগামীকাল এই দুই ব্যাটসম্যান আবার ব্যাটিং করতে নামবেন।

সিলেটের পক্ষে এনামুল হক জুনিয়র ৫৪ রানে ২টি উইকেট নেন। এছাড়া রাজু, সাদিকুর ও রাহাতুল একটি করে উইকেট পান।

আরটি/এমআর