ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

খেলোয়াড় শায়েস্তায় সশস্ত্র রেফারি (ভিডিও)

প্রকাশিত: ১২:৫৪ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

খেলার মাঠে অনেক সময় খেলোয়াড়-কর্মকর্তারা রেফারির সিদ্ধান্ত মেনে নিতে পারেন না। ফলে মাঠে ঘটে যায় নানা ধরনে বিপত্তি। কখনো কখনো রেফারির উপর আক্রমণাত্মক হয়ে ওঠেন খেলোয়াড়-কর্মকর্তারা। কখনো বা রেফারি খেলোয়াড়-কর্মকর্তাদের উপর কঠোর হয়ে লাল কার্ড দেখিয়ে বিদায় করে দেন মাঠ থেকে। কিন্তু এবার খেলোয়াড়-কর্মকর্তাদের শায়েস্তা করতে পিস্তল হাতে মাঠে ঢুকলেন রেফারি।

ঘটনাটি ঘটে ব্রাজিলিয়ান নিচু সারির ঘরোয়া ফুটবল লিগে দুই ক্লাব ব্রুমাদিনহো এবং আমান্তেস দ্য বোলা খেলার মাঝে। একটি লাল কার্ডকে কেন্দ্র করে রেফারি গ্যাব্রিয়েল মুর্তার উপর তেড়ে যান আমান্তেস দ্য বোলার খেলোয়াড় এবং কর্মকর্তারা। আর তখন রেফারি ড্রেসিং রুমে দৌড়ে গিয়ে পিস্তল নিয়ে মাঠে ঢোকেন। তবে এই সময় দায়িত্বে থাকা লাইন্সম্যানরা তাকে বাধা দিলে বড় কোনো দুর্ঘটনা ঘটেনি।

এই ঘটনার পর সাময়িকভাবে মুর্তাকে বরখাস্ত করা হয়েছে। তবে আয়োজিত এই লিগের প্রেসিডেন্ট ভালদেনির দ্য কাস্ত্রো এবং রেফারি বোর্ডের প্রধান বলেছেন মুর্তাকে ভয় দেখানো হয় এবং তাকে চড় থাপ্পড় মারার কারণে বাধ্য হয়ে তিনি পিস্তল হাতে নেন। উল্লেখ্য, ব্যক্তিগত জীবনে রেফারি গ্যাব্রিয়েল মুর্তা একজন পুলিশ অফিসার।



আরটি/এএইচ/পিআর