ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

পিঠের ব্যথায় শিরোপা খুইয়ে কাঁদলেন সেরেনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:৪১ পিএম, ১২ আগস্ট ২০১৯

ট্রফি কেসে আরও একটি শিরোপা যোগ করতে পারতেন নারী টেনিসের কিংবদন্তি সেরেনা উইলিয়ামস। কিন্তু বাধ সাধলো ইনজুরি। পুরনো পিঠের ব্যথার কারণে ফাইনাল ম্যাচ পুরোটা খেলতেই পারলেন না। যে কারণে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় প্রতিপক্ষ বিয়াঙ্কা আন্দ্রেসকে।

রোববার রাতে রজার্স কাপের ফাইনালে কানাডিয়ান তরুণী বিয়াঙ্কার বিপক্ষে শুরুটা তেমন ভালো করতে পারেননি সেরেনা। প্রথম সেটের ৪ গেমে ৩-১ ব্যবধানে এগিয়েছিলেন বিয়াঙ্কাই। তবু তিন সেটের ম্যাচ হওয়ায় সেরেনার সম্ভাবনা উড়িয়ে দেয়ার সুযোগ ছিলো না।

কিন্তু হঠাৎ করেই পিঠের ব্যথা বেড়ে যাওয়ায় চার গেম শেষেই ম্যাচ থেকে সরে যেতে বাধ্য হন ২৩ বারের গ্র্যান্ড স্লামজয়ী সেরেনা। ম্যাচটি শেষ করতে না পারায় সাইডলাইনে কান্নায় ভেঙে পড়েন তিনি। তখন তাকে সান্ত্বনা দিতে এগিয়ে যান প্রতিপক্ষ বিয়াঙ্কা।

Serena

শনিবার মারি বুজকোবার বিপক্ষে সেমিফাইনাল ম্যাচের সময়ই পিঠের ব্যথা অনুভব করছিলেন সেরেনা। যা ফাইনাল ম্যাচের কমে যায়। কিন্তু ম্যাচের মাঝে আবার ব্যথা ফিরে আসায় আহত অবসর নিতে বাধ্য হন এ যুক্তরাষ্ট্রের তারকা।

পরে ইনজুরির ব্যাপারে সেরেনা বলেন, ‘আমার পুরো পিঠ জমে আছে। একসময় এমন হয়েছিল যে আমি নড়তেও পারছিলাম না। এভাবে ম্যাচ থেকে সরে যাওয়া সবচেয়ে হতাশার। এর আগেও আমার সঙ্গে এমন হয়েছে। ব্যাপারটা এমন যে ২৪ বা ৩৬ ঘণ্টার একটা ব্যথা ওঠে এবং সব শেষ করে দিয়ে চলে যায়।’

এসএএস/জেআইএম

আরও পড়ুন