ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জয়ে ফিরলো ম্যানচেস্টার ইউনাইটেড

প্রকাশিত: ০৪:৪১ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৫

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। দলের সেরা তারকা ওয়েন রুনিকে ছাড়া এইদিন লিভারপুলকে ৩-১ গোলে হারিয়েছে রেড ডেভিলরা।  

শনিবার ওল্ড ট্র্যাফোর্ডে প্রথমার্ধে কোন দলই গোছানো ফুটবল খেলতে পারেনি। তবে দ্বিতীয়ার্ধে বেশ আক্রমনাত্মক খেলা খেলতে থাকে উভয় দল।  ৪৯ মিনিটে দারুন এক গোলে এগিয়ে যায় ইউনাইটেড। ফ্রি কিক থেকে আড়াআড়ি ব্লিন্ডকে বল বাড়ান হুয়ান মাতা। আর তা থেকে বল পেয়ে দাপুটে শটে বল জালে জড়ান এই ডিফেন্ডার।

পিছিয়ে পরে গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকে লিভারপুল। প্রতিপক্ষ গোল রক্ষকের দৃঢ়তায় তা থেকে সুবিধা আদায় করতে পারেনি তারা। ৭১ মিনিটে এন্ডার হেরেরাকে ডি বক্সে ফাউল করেন জো গোমেস। ফলে পেনাল্টি পায় ইউনাইটেড। আর তা থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন হেরেরা।

দুই গোলে পিছিয়ে পরে আক্রমণের ধার বাড়ায় লিভারপুল। সেই ধারায় ৮৪ মিনিটে গোল আদায় করে নেয় রজার্সের শিষ্যরা। দারুণ এক সাইড ভলিতে গোল করে বাব্যধান কমান বেনেটেকে।

৮৬তম মিনিটে মার্টিয়ালের একক প্রচেষ্টার দুর্দান্ত গোল আবার দুই গোলের ব্যবধান গড়ে ম্যানইউ। এরপর আর গোল না হলে ৩-১ গোলের সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে ফন গাল শিষ্যরা।

আরটি/এআরএস/এমএস