ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

শ্রীলঙ্কার কোচ হচ্ছেন হাতুরুসিংহে!

প্রকাশিত: ১০:১৫ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৫

শ্রীলংকা ক্রিকেট দলের প্রধান কোচ মারভান আতাপাত্তুর পদত্যাগের পর হাতুরুসিংহেকে নতুন প্রধান কোচের পদ গ্রহণ করার প্রস্তাব দিতে যাচ্ছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি)। সম্প্রতি সফরকারী ভারতের কাছে ১-২ ব্যবধানে টেস্ট সিরিজ হারার পর কোচের পদ থেকে সরে দাঁড়ান লংকান দলের এক সময়ের অধিনায়ক। শ্রীলংকা ক্রিকেট বোর্ডের (এসএলসি) নিজস্ব টুইটারের মাধ্যমে আতাপাত্তুর পদত্যাগের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এসএলসি’র দেয়া বিবৃতিতে জানানো হয়েছে, ‘আমরা আপনাদের জানাচ্ছি যে, মারভান আতাপাত্তু শ্রীলংকা ক্রিকেট দলের প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন এবং শ্রীলংকা ক্রিকেট তা গ্রহণ করেছে।’

এদিকে জানা গেছে বাংলাদেশ জাতীয় দলের হয়ে ইর্ষণীয় সাফল্য পাওয়া স্বদেশী ব্যাটসম্যান হাতুরুসিংহেকে নতুন প্রধান কোচের পদ গ্রহণ করার প্রস্তাব দিতে পারে এসএলসি। হাতুরুসিংহের অধীনে বাংলাদেশ দল নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত আইসিসি বিশ্বকাপে প্রথমবারের মত কোয়ার্টাফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। এরপর নিজ মাঠে টাইগাররা ওয়ানডে সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করার পর ভারত ও দক্ষিণ আফ্রিকাকে পরাজিত করে। নতুন কোচ হিসেবে গ্রাহাম ফোর্ডের কথাও ভাবছে শ্রীলংকা।

এমআর/পিআর