ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ধোনির দলে আফ্রিদি

প্রকাশিত: ১০:৫২ এএম, ০২ সেপ্টেম্বর ২০১৫

ভারতীয় দলের রঙিন জার্সির অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে একই দলে খেলবেন পাকিস্তানের টি-টোয়েন্টি দলের অধিনায়ক শহিদ আফ্রিদি। আগামী ১৭ সেপ্টেম্বর ইংল্যান্ডের ওভালে একটি টি-টোয়েন্টি প্রদর্শনী ম্যাচে একই দলের জার্সি গায়ে জড়িয়ে মাঠে নামবেন এই দুই জনপ্রিয় তারকা। ব্রিটিশ সৈন্যদের জন্য আয়োজিত এই চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচ হবে `হেল্প ফর হিরোজ` একাদশ ও অবশিষ্ট বিশ্ব একাদশের মধ্যে।

এই দলে আরও থাকবেন বীরেন্দ্র সেওয়াগ, হারশেল গিবসদের মত তারকারা। এই তারকারা খেলেবেন `হেল্প ফর হিরোজ` একাদশের হয়ে। এই দলের অধিনায়ক হচ্ছেন সাবেক ইংলিশ অধিনায়ক অ্যান্ড্রু স্ট্রস এবং কোচ ইয়ান বোথাম।

অন্যদিকে, বিশ্ব একাদশের হয়ে খেলবেন খেলবেন ব্রায়ান লারা, ম্যাথু হেইডেন, গ্রায়াম স্মিথ, মাহেলা জয়াবর্ধনে। এই দলের কোচ হিসেবে থাকবেন গ্যারি কার্স্টেন, ম্যানেজার সুনীল গাভাসকার। লারা, স্মিথদের পাশাপাশি অবশিষ্ট বিশ্ব একাদশের হয়ে খেলতে দেখা যাবে নিউজিল্যান্ডের ব্র্যান্ডন ম্যাককুলাম, টিম সাউদি, ড্যানিয়েল ভিট্টোরিদেরও। এই দলে আফগানিস্তানের বোলার শাপুর জর্দানও খেলার সুযোগ পেয়েছেন। এছাড়াও পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আব্দুল রাজ্জাকও থাকছেন এই দলে।

উল্লেখ্য, এই চ্যারিটি ম্যাচের পুরো টাকাই ইংল্যান্ডের হিরোস ক্রিকেট ক্লাব ও শারীরীক প্রতিবন্ধী টিমের জন্য ব্যবহার করা হবে।

হেল্প ফর হিরোজ দল:  অ্যান্ড্রু স্ট্রস, হারশেল গিবস, বীরেন্দ্র সেওয়াগ, এমএস ধোনি, ড্যামিয়েন মার্টিন, জনাথন পার্কার, জেক উরে, শাহিদ আফ্রিদি, গ্রেম সোয়ান, সাইমন জোন্স, ম্যাথু হোগার্ড। দ্বাদশ ব্যক্তি-ডারেন গফ

অবশিষ্ট বিশ্ব একাদশ:  ব্র্যান্ডন ম্যাককুলাম, ম্যাথু হেডেন, গ্রায়াম স্মিথ, মাহেলা জয়াবর্ধনে, মেজর স্ট্রম গ্রিন, ব্রায়ান লারা, আব্দুল রজ্জাক, স্কট স্টাইরিস, ড্যানিয়েল ভিট্টোরি, টিম সাউদি, শাপুর জর্দান।

পিআর