ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আন্তঃকলেজ রাগবি প্রতিযোগিতা শুরু বৃহস্পতিবার

প্রকাশিত: ০৯:৫১ এএম, ০২ সেপ্টেম্বর ২০১৫

বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সার্বিক ব্যবস্থাপনায় এবং ইস্টার্ন ইউনিভার্সিটির পৃষ্ঠপোষকতায় ‘ইস্টার্ন ইউনিভার্সিটি আন্তঃকলেজ রাগবি প্রতিযোগিতা-২০১৫’ পল্টন ময়দান মাঠে বৃহস্পতিবার শুরু হবে। এ প্রতিযোগিতায় চারটি গ্রুপে মোট ১৫ দল অংশগ্রহণ করছে।

গ্রুপ ‘ক’য়ে অংশগ্রহণকারী কলেজ দলগুলো হচ্ছে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ, লৌহজং ডিগ্রী কলেজ এবং মাদারটেক স্কুল অ্যান্ড কলেজ। গ্রুপ ‘খ’য়ে সেন্ট যোসেফ হায়ার সেকেন্ডারি, ডক্টর মালিকা কলেজ, ঢাকা কমার্স কলেজ এবং সরকারী মাদ্রাসা-ই আলিয়া। গ্রুপ ‘গ’য়ে ঢাকা ইমপিরিয়াল কলেজ, ক্যামব্রিয়ান কলেজ, ইয়াকুব আলী স্কুল অ্যান্ড কলেজ এবং কবি নজরুল সরকারী কলেজ অংশগ্রহণ করবে। এবং গ্রুপ ‘ঘ’য়ে রয়েছে ঢাকা কলেজ, স্কলারর্স স্কুল এন্ড কলেজ, গাজীপুর ক্যান্টনমেন্ট কলেজ এবং সরকারী বাংলা কলেজ।

বৃহস্পতিবার সকাল ৯টায় আদমজী ক্যান্টনমেন্ট কলেজের বিপক্ষে মাদারটেক স্কুল এন্ড কলেজের ম্যাচ দিয়ে এই প্রতিযোগিতা শুরু হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান। বিশেষ অতিথী থাকবেন ইস্টার্ন ইউনিভার্সিটির উপ উপাচার্য অধ্যাপক ডক্টর আব্দুল হান্নান চৌধুরী।

আরটি/এএইচ/আরআইপি