ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

একই দিনে ঘুরে দাঁড়ানোর সুযোগ আবাহনী-জামালের

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৬:১৭ পিএম, ২৭ জানুয়ারি ২০১৯

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের দ্বিতীয় রাউন্ডেই পয়েন্ট হারিয়ে চাপে গতবারের চ্যাম্পিয়ন আবাহনী ও রানার্সআপ শেখ জামাল ধানমন্ডি ক্লাব। একই দিনে দুই দল বিধ্বস্ত হয়েছিল ভিন্ন ভিন্ন ম্যাচে।

নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে আবাহনী ৩-০ গোলে হেরেছে বসুন্ধরা কিংসের কাছে, গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাব একই ব্যবধানে হেরেছে মুক্তিযোদ্ধার কাছে। দুই ম্যাচেই তিন পয়েন্ট নেই- শিরোপার দৌড়ে এটা বড় এক ধাক্কা আবাহনী-জামালের জন্য।

লিগটা অনেক লম্বা। খেলতে হবে ২৪ টি করে ম্যাচ। এখনো সামনে আরো ২২। লিগের শুরুতেই তাই কোনো ভবিতব্য করার সুযোগ নেই। লম্বা রেসে অনেক কিছু ওলট-পালট হবে। তারপরও শুরুর দিকে ম্যাচ হেরে যাওয়ায় এখন তাদের পা ফেলতে হবে হিসেব করে।

একই দিনে হেরে যাওয়া দুই দলের সামনে একই দিনে ঘুরে যাওয়ার সুযোগ। এবার এক ভেন্যুতে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ভিন্নভিন্ন ম্যাচে মাঠে নামছে ৬ বারের চ্যাম্পিয়ন আবাহনী ও ৩ বারের চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বিকেল সাড়ে ৩টায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব খেলবে রহমতগঞ্জের বিরুদ্ধে এবং সাড়ে ৬ টায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব মুখোমুখি হবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের।

দুই রাউন্ড শেষে পূর্ণ পয়েন্ট আছে বসুন্ধরা কিংস, শেখ রাসেল ক্রীড়া চক্র ও সাইফ স্পোর্টিং ক্লাবের। এই তিন দলের পেছনে চট্টগ্রাম আবাহনী ৪ পয়েন্ট নিয়ে। মোহামেডান, আবাহনী, শেখ জামাল ও মুক্তিযোদ্ধা আছে তার পরে। শিরোপা লড়াইয়ে ভালো অবস্থানে টিকে থাকতে আবাহনী ও শেখ জামালের জয়টা প্রয়োজন।

আরআই/এসএএস/আরআইপি

আরও পড়ুন