ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আত্মঘাতী গোলে বাংলাদেশের হার

প্রকাশিত: ১২:০৫ পিএম, ২৪ আগস্ট ২০১৫

সাফ অনূর্ধ্ব-১৯ সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে আত্মঘাতী গোলে বাংলাদেশকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক নেপাল। তবে এ ম্যাচে হারলেও নিজেদের প্রথম ম্যাচে ভুটানকে ২-০ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ।

নেপালের এএনএফএ কমপ্লেক্স মাঠে ‘এ’ গ্রুপে শেষ ম্যাচে খেলার শুরুতেই এগিয়ে যায় বাংলাদেশ। ম্যাচের ১১ মিনিটে রোহিত সরকারের গোলে এগিয়ে যায় বাংলাদেশ (১-০)। তবে বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি লাল-সবুজের জার্সিধারীরা। ম্যাচের ১৮ মিনিটে পেনাল্টি পায় নেপাল। নেপালের অঞ্জল বিস্তা পেনাল্টি থেকে গোল করে সমতা ফেরান। সেই সমতা নিয়েই শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে ওঠে দুই দল। তবে নির্ধারিত ৯০ মিনিট শেষে খেলা ১-১ অমীমাংসিত থাকে। সবাই ধরেই নিয়েছিল ম্যাচটি ড্র হতে যাচ্ছে। কিন্তু অতিরিক্ত দেওয়া ৪ মিনিটের শেষ দিকে নেপালের খেলোয়াড় বিশ্বাসকে ফাউল করেন বাংলাদেশের টুটুল। রেফারি টুটুলকে হলুদ কার্ড দেখিয়ে নেপালকে ফ্রি কিক উপহার দেন।  ফ্রি কিক থেকে উড়ে আসা বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন বাংলাদেশ দলের ইমন। ফলে জয় নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিকরা।

এমআর