ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মরিনহোকে ক্ষমা চাইতে বললেন ব্রুকনার

প্রকাশিত: ০৬:৪৬ এএম, ১৪ আগস্ট ২০১৫

মরিনহোকে চেলসির নারী চিকিৎসক এভা কারনেইরোর কাছে ক্ষমা চাইতে বলেছেন লিভারপুলের সাবেক প্রধান চিকিৎসক পিটার ব্রুকনার। শনিবার ম্যাচ চলাকালীন সময়ে সবার সামনে এভাকে অপমান করায় মরিনহোর ক্ষমা চাওয়া উচিত বলে মনে করেন ব্রুকনার।

বর্তমানে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের চিকিৎসকের দায়িত্ব পালন করা ব্রুকনার বলেন, ‘করনেইরোকে সবার সামনে যেভাবে বকাঝকা করেছেন তাতে মরিনহোর উচিত ডাক্তারের কাছে ক্ষমা চাওয়া। পাশাপাশি ক্লাবের উচিত চিকিৎসক ও ফিজিওকে এই ঘটনার জন্য যেন অপদস্থ করা না হয়।’ তার মতে সেদিন মরিনহোর আচরণ শতভাগ ভুল ছিল। এছাড়া এভাকে ডাক্তার হিসেবে তাকে দায়িত্ব পালনে একনিষ্ঠ হওয়ার পরামর্শ দিলেন তিনি।

ঘটনাটি ঘটে নিজেদের প্রথম ম্যাচ সোয়ানসির বিপক্ষে। ম্যাচের ৫২ মিনিটে গোলরক্ষক থিবো কুরতোয়া লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। ৮৫ মিনিটে হালকা ব্যথা পান স্ট্রাইকার ইডেন হ্যাজার্ড। এ সময় নারী চিকিৎসক এভা মাঠে ঢুকে যান।

ফুটবলের নিয়ম অনুযায়ী চিকিৎসক মাঠে ঢুকলে খেলোয়াড়কে মাঠ ছাড়তে হবে। তাই স্বাভাবিকভাবেই মাঠ ছাড়তে হয় হ্যাজার্ডকে। মরিনহোর মতে হ্যাজার্ডের ইনজুরি মাঠ ছাড়ার মত গুরুতর ছিল না। এতে কার্যত ৯ জনের দলে পরিণত হয় চেলসি।

শেষপর্যন্ত সেই ম্যাচে পয়েন্ট হাতছাড়া হয় বর্তমান চ্যাম্পিয়নদের। শুরুতেই অপেক্ষাকৃত দুর্বল সোয়ানসির সঙ্গে পয়েন্ট ভাগাভাগি মানতে পারেন নি চেলসি কোচ। বরাবরই চেলসি ম্যানেজার ম্যাচ হারলে কারো উপর মনের ঝাল তোলেন। সেদিন তার তোপে পড়েছিলেন এভা কারনেইরোর ওপর।

আরটি/এসকেডি/এমএস