ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

গ্রামীণফোনের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাব্বির

প্রকাশিত: ১১:০১ এএম, ০৬ আগস্ট ২০১৫

বাংলাদেশ ক্রিকেট দলের তরুণ তুর্কি সাব্বির রহমানকে তাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ করলো দেশের প্রধান মোবাইল ফোন সেবাদাতা কোম্পানি গ্রামীণফোন। টাইগারদের ষষ্ঠ খেলোয়ার হিসেবে এ তালিকায় নাম লেখালেন সাব্বির রহমান। অন্য পাঁচ খেলোয়াড় হলেন- তামিম ইকবাল, মুশফিকুর রহিম, নাসির হোসেন, তাসকিন আহমেদ ও এনামুল হক বিজয়।

এ বিষয়ে গ্রামীনফোনের ডিরেক্টর মার্কেটিং নেহাল আহমেদ বলেন, সাব্বির হোসেন দেশের জন্য ধারাবাহিকভাবেই ভালো খেলে যাচ্ছেন।  বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে নিয়মিতভাবে ভালো করা খেলোয়াড়দের মধ্যে সাব্বির একজন।  গ্রামীণফোনও তেমনি এর  গ্রাহকদের নিরবচ্ছিন্ন সেবাদানের ব্যাপারে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা মনে করি, আমাদের এই সম্পৃক্ততার মাধ্যমে একটা দারুণ ব্যাপার ঘটবে।

এ সম্পর্কে সাব্বির রহমান বলেন, দেশজুড়ে নির্ভরযোগ্যতার অন্য নাম গ্রামীণফোন। সারাদেশ আমার ওপরেও আস্থা রেখেছে তাই বিষয়টি আমি বুঝতে পারি।  আমার ওপর আস্থা রাখার জন্য আমি গ্রামীণফোনকেও ধন্যবাদ জানাচ্ছি।

গত বছর নভেম্বরে জিম্বাবুয়ের বিপক্ষে আন্তর্জাতিক অভিষেক হয় বাংলাদেশ ক্রিকেট দলের উজ্জ্বল নক্ষত্র সাব্বির রহমানের। এরই মধ্যে ধারাবাহিকভাবে ভালো খেলার মাধ্যমে সে দেশের অন্যতম তরুণ আইকনে পরিণত হয়েছে।

এসএস/এমআর