ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বড় পর্দায় ব্রাজিল-বেলজিয়াম ম্যাচ দেখাচ্ছে প্রাণ ফ্রুটো

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১:৪৩ পিএম, ০৬ জুলাই ২০১৮

কাজান এরেনায় বিশ্বকাপের দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল। নকআউট পর্বের ম্যাচ। হয় জয়, না হয় বিদায়। ফুটবলপ্রেমীদের কাছে ম্যাচটি হাই ভোল্টেজ ম্যাচ, এ কথা সবার জানা।

রাত ১২টায় মুখোমুখি হচ্ছে ব্রাজিল-বেলজিয়াম। দূরত্ব হিসেব করলে বাংলাদেশ থেকে হাজার হাজার কিলোমিটার দূরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাচটি। কিন্তু তাতে কী? ফুটবলপ্রেমীদের উত্তেজনা-উন্মাদনার কাছে কী আর দূরত্ব মানে? এত দূরে বসেও ম্যাচটিকে ঘিরে যেন উন্মাদনার কমতি নেই ফুটবলপ্রেমীদের।

প্রিয় দল, প্রিয় খেলয়ারের পায়ের জাদু আর ম্যাচটিকে ঘিরে দর্শক- ফুটবলপ্রেমীদের যে আগ্রহ, আবেক,উত্তেজনা-উন্মাদনা, আনন্দ,ভালোলাগার যে অনুভূতিগুলো তা একে অপরের সঙ্গে মিলিয়ে একসঙ্গে বড় পর্দায় খেলা দেখার আগ্রহ থাকে সব ফুটবলপ্রেমীরই। আর এই ফুটবলপ্রেমীদের কথা মাথায় রেখে ব্রাজিল-বেলজিয়ামসহ পরবর্তি সব খেলা বিশাল পর্দায় দেখানোর ব্যবস্থা করেছে দেশের জনপ্রিয় ফ্রুট ড্রিংক প্রাণ ফ্রুটো।মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বিশাল পর্দায় এই খেলা দেখানো হচ্ছে।

স্টেডিয়ামে ৩২ ইঞ্চি ২০ ফুট বিশিষ্ট বিশাল স্ক্রিনে খেলা দেখার পাশাপশি থাকছে ফুড ফেস্টিভাল, লাইভ কনসার্ট, প্রিয় তারকার সঙ্গে ফুটবল আড্ডা, র‌্যাফেল ড্রসহ নানান আয়োজন।

শুক্রবার সন্ধ্যায় এই আয়োজনের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার।

আনুষ্ঠানিক উদ্বোধনের পরই কোয়ার্টার ফাইনালের ফ্রান্স-উরুগুয়ে প্রথম ম্যাচটি দেখানো হয়। এ ছাড়া ব্রাজিল-বেলজিয়ামের ম্যাচটিও দেখানো হবে এখানে। শুধু তাই নয় রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে ফাইনাল- সবগুলো ম্যাচ এখানে উপভোগ করতে পারবেন ফুটবলপ্রেমীরা।

মিরপুরের এই ইনডোর স্টেডিয়ামে বড় পর্দায় ফ্রান্স-উরুগুয়ে ম্যাচটি বন্ধুদের সঙ্গে করে দেখেছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী রায়হানুল হক।

তিনি বলেন, বড় পর্দায় প্রাণ ফ্রুটো খেলা দেখাবে জেনেই ইনডোর স্টেডিয়ামে খেলা দেখতে এসেছিলাম বন্ধুরা মিলে। যেহেতু রাত ১২ টায় প্রিয় দলের খেলা, তাই এখানেই থেকে গেছি। খেলা দেখা শেষ করে এরপর বাসায় ফিরবো।

‘বন্ধুরা ছাড়াও ফুটবল দলের পক্ষে-বিপক্ষের লোকজনের সঙ্গে বড় পর্দায় খেলা দেখার মজাই অন্য রকম, বাসায় বসে টিভিতে দেখে সেই মজা পাওয়া সম্ভব নয়। তাই তো আমরা একসঙ্গে কাঙ্ক্ষিত দলের খেলা দেখতে এসেছি এখানে। আর আমাদের মতো ফুটবলপ্রেমীদের জন্য বড় পর্দায় খেলা দেখার এমন আয়োজন করার জন্য প্রাণ ফ্রুটোকে ধন্যবাদ জানাতে চাই।

বড় পর্দায় খেলা দেখানোর এমন আয়োজন বিষয়ে প্রাণ ফ্রুটো’র হেড অব মার্কেটিং আতিকুর রহমান বলেন, ফুটবলপ্রেমীদের অনেকেই বড় পর্দায় দল বেঁধে খেলা দেখতে পছন্দ করেন। এদের বেশিরভাগই তরুণ। এসব বিষয় মাথায় রেখেই আমাদের এই আয়োজন। যেকেউ বিনামূল্যে স্টেডিয়ামে বড় পর্দায় খেলা উপভোগ করতে পারবেন। তবে প্রবেশের জন্য প্রাণ ফ্রুটো বোতলের লেবেল দেখাতে হবে।

এএস/জেডএ