ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বার্সায় কি সত্যিই যেতে চান না গ্রিজম্যান!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:০৬ পিএম, ১২ জুন ২০১৮

গত মৌসুম থেকেই গ্রিজম্যানের অ্যাতলেটিকো মাদ্রিদ ছেড়ে বার্সেলোনায় আসার শক্তিশালী গুঞ্জন শোনা যাচ্ছে। ধারণা করা হচ্ছিলো এ মৌসুম শেষেই বার্সায় পাড়ি জমাবেন তিনি। কিন্তু হঠাৎ করেই আবার গুজব শোনা যাচ্ছে অ্যাটলেটিকো মাদ্রিদেই থাকছেন গ্রিজম্যান। বর্তমান ইউরোপা চ্যাম্পিয়নদের সাথে ২০২২ পর্যন্ত নতুন চুক্তি করতে পারেন তিনি।

এসব গুজবের অবসান তিনি বিশ্বকাপের আগে নিজেই দূর করবেন বলে জানিয়েছিলেন। কিন্তু মঙ্গলবারের এক সংবাদ সম্মেলনেও এ নিয়ে মুখ খুলেননি এ ফরাসি তারকা। এখনো রহস্য রেখে দিতেই চাচ্ছেন তিনি। লিওনেল মেসিদের সাথে যোগ দেয়ার ব্যাপারে পরিষ্কার কোন তথ্য তিনি দিচ্ছেন না।

গ্রিজম্যান বলেন, ‘আজ এমন কোনোদিন নয় যেদিন আমি আমার ভবিষ্যৎ নিয়ে কথা বলবো। হ্যাঁ, আমি ইতোমধ্যেই আমার ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেছি কিন্তু আজ আমি এটা নিয়ে কথা বলবো না। এখন এটি বলার সঠিক সময় কিংবা জায়গা কোনটিই নয়।’

বর্তমানে বিশ্বকাপের জন্য জাতীয় দলের সাথে প্রস্তুতি নিচ্ছেন তিনি। গ্রিজম্যানের ফ্রান্স শনিবার অস্ট্রেলিয়ার সাথে খেলার মাধ্যমে নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করবে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, অ্যাতলেটিকো মাদ্রিদ ছেড়ে বার্সেলোনায় যোগ দেয়ার স্বদিচ্ছা নেই গ্রিজম্যানের।

ডিকেটি/এসএএস/এমএস

আরও পড়ুন