ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সালাহর বার্সায় আসার গুঞ্জন উড়িয়ে দিলেন তার এজেন্ট

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ০৭ জুন ২০১৮

বিশ্বকাপের ডামাডোলে খেলোয়াড়দের দলবদলের বাজারটাও বেশ রমরমা। প্রায় কয়েক বছর ধরেই দলবদলের বাজার মাতিয়ে রেখেছে বার্সেলোনা। এবারও এমন কিছুই হতে যাচ্ছে সেটা অনেকটা অনুমান করা যায়। বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার মোহামেদ সালাহ লিভারপুলের হয়ে কাটিয়েছেন দুর্দান্ত এক মৌসুম। অনেক বার্সেলোনা সমর্থক সালাহকে বার্সায় চাইলেও পারদপক্ষে সেটি সম্ভব হচ্ছে না। সালাহর এজেন্ট সাফ জানিয়ে দিয়েছেন সালাহর জন্য বার্সা কোন প্রস্তাব পাঠায়নি। তাই সহসাই বার্সায় যাওয়া হচ্ছে না তার।

মিশরীয় তারলা ফুটবলার মোহামেদ সালাহর এজেন্ট হিসেবে বর্তমানে কাজ করছেন রামি আব্বাস ইসা। স্প্যানিশ দৈনিক এএস রিপোর্ট করছে অ্যান্তনিও গ্রিজম্যানকে দলে ভেড়াতে না পারলে মোহামেদ সালাহকে দলে আনবে বার্সা। এজন্য লিভারপুলের কাছে প্রস্তাবও পাঠিয়ে মেসির ক্লাব। কিন্তু এই খবর দেখেই চটেছেন সালাহর এজেন্ট। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সালাহর এজেন্ট পোস্ট দিয়ে জানান, ‘এটি কখনো হয়নি। আপনাদের আরো ভালো সোর্সের সন্ধান করা উচিৎ।’

লিভারপুলের হয়ে সদ্য শেষ হওয়া মৌসুমে ৪৪ গোল করেছেন সালাহ। খেলেছেন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও। কিন্তু সেখানে রামোসের করা ট্যাকেলে ৩২ মিনিটেই ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন তিনি। ১৯৯০ সালের প্রথমবারের মতো বিশ্বকাপে খেলার সুযোগ পেয়েছে মিশর। মোহামেদ সালাহর কল্যাণেই বিশ্বকাপের মট বড় আসরে খেলার সুযোগ পায় আফ্রিকান দেশ মিশর। তাই সালাহকে নিয়ে দলবদলের বাজার যে সরগরম থাকবে আগামী কয়েক মাস সেটা এখন থেকেই অনুমান করা যাচ্ছে।

আরআর/জেআইএম

আরও পড়ুন