ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অস্ট্রেলিয়ার ইংল্যান্ড সফরে পন্টিংকে সঙ্গে পাচ্ছেন ল্যাঙ্গার

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ০৬ জুন ২০১৮

বল টেম্পারিং কান্ডের পর দেশের ক্রিকেটটা টালমাটাল অবস্থায় চলে গেছে অস্ট্রেলিয়ার। বড় রদবদলের মাঝে নতুন কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন জাস্টিন ল্যাঙ্গার। চলতি মাসে ইংল্যান্ডের মাটিতে একটি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এই সিরিজে কোচ ল্যাঙ্গার সঙ্গী হিসেবে পাচ্ছেন তার সাবেক সতীর্থ রিকি পন্টিংকে।

এর আগে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলকে কোচিং দিয়েছেন রিকি পন্টিং। তার মতো কিংবদন্তি একজন ব্যাটসম্যানকে সঙ্গে পেয়ে ভীষণ উচ্ছ্বসিত ল্যাঙ্গার।

অস্ট্রেলিয়া দলের কোচ বলেন, ‘রিকি এই খেলাটার একজন গ্রেট। ইংল্যান্ডে তাকে আমরা ধারাভাষ্য দিতে দেখেছি। এবার এমন গুরুত্বপূর্ণ একটি সিরিজে তাকে দলে পাওয়াটা আমাদের জন্য দারুণ ব্যাপার। আমরা একসঙ্গে অনেক ক্রিকেট খেলেছি। আগে কোচ হিসেবেও একসঙ্গে কাজ করেছি। তাছাড়া কাজের সুবাদে সে এই দলটির অনেক খেলোয়াড় সম্পর্কে জানে।’

আসন্ন ইংল্যান্ড সফরে মূল লড়াইয়ে নামার আগে সাসেক্স এবং মিডলসেক্সের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। ১৩ জুন লন্ডনের কেনিংটন ওভালে সিরিজের প্রথম ওয়ানডে। ওয়ানডে সিরিজের পর বার্মিংহামে একটি টি-টোয়েন্টি ম্যাচও খেলবে ল্যাঙ্গারের শিষ্যরা।

এমএমআর/আরআইপি

আরও পড়ুন