ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জিদানকে শুভকামনা জানালেন রিয়াল খেলোয়াড়রা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০:০০ পিএম, ৩১ মে ২০১৮

হঠাৎ করেই সংবাদ সম্মেলন, হঠাৎ করেই কোচের পদ থেকে ছেড়ে দেয়া। না হলে কেউ কি টানা তিনটি চ্যাম্পিয়ন্স লিগ জিতে এভাবে দল ছাড়ে? সাধারণ ফুটবল সমর্থকদের মত রিয়াল মাদ্রিদ খেলোয়াড়দের কাছে অবিশ্বাস্য লাগছে কোচের হঠাৎ এই পদত্যাগের ঘোষণা। তবে বিশ্বকাপের জন্য কেউ দলের সাথে না থাকায় সবাই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শুভকামনা জানিয়েছেন জিদানের ভবিষ্যতের জন্য।

দলের অধিনায়ক রামোস, ক্রিশ্চিয়ানো রোনালদো, মার্সেলো, টনি ক্রুস, লুকাস ভাজকুয়েজ সবাই টুইট করেছেন জিদানকে নিয়ে। বাদ যাননি সাবেক মাদ্রিদ খেলোয়াড়েরাও। কোচকে উদ্দেশ্য করে খেলোয়াড়দের লেখাগুলো চলুন দেখে নেই এক ঝলকে...

রামোস : জনাব, একজন খেলোয়াড় হিসেবে আর এখন একজন কোচ হিসেবে সেরাদের সেরা থেকেই আপনি চলে যাচ্ছেন। ধন্যবাদ এই আড়াই বছরের কাজ, ভালবাসা আর বন্ধুত্বের জন্য। হয়তো আপনি চলে যাচ্ছেন, কিন্তু আপনার কোন কিছুই মুছে যাবে না এখান থেকে। আর এই সময়টা আমাদের ভালবাসার মাদ্রিদের অন্যতম সেরা সময় ছিল।

রোনালদো : আপনার দলের একজন খেলোয়াড় হয়ে আমি গর্বিত। আপনাকে অনেক ধন্যবাদ।

ইসকো : আপনার সাথে কাজ করাটা ছিল সত্যিই খুব সম্মানের ব্যাপার। আপনার অধীনে খেলা, কিছু শেখা আর সব কিছু একসাথে অর্জন করাটা ছিল সত্যিই অবিশ্বাস্য। এই দলটিকে আপনি ঐতিহাসিকভাবে সামলেছেন। সামনের দিনগুলোর জন্য শুভকামনা।

দানি কারভাহাল : আমি শুধু আপনাকে ধন্যবাদ জানাবো কোচ হিসেবে এই আড়াই বছরের জন্য। একজন কোচ হিসেবে আপনি সত্যিই অনেক পেশাদার। একজন খেলোয়াড় হিসেবে আর আর একজন ব্যক্তি হিসেবে আমি অনেক কিছুই শিখেছি আপনার থেকে। সামনের জন্য শুভকামনা জানাচ্ছি, ধন্যবাদ জিদান।

আলভারো আলবেলোয়া : আমি জানি এটা কত কষ্টের হয় মাদ্রিদকে ছেড়ে যাওয়া। আর কেউ এই ক্লাবের ইতিহাসে আপনার চেয়ে ভালো করতে পারেনি। তবে এখন আমি শুধু আপনার সাথে হাত মিলিয়ে ধন্যবাদ জানাতে পারি, আর বলতে পারি ফিরে আসুন খুব দ্রুত।

মার্সেলো : জিজু, আপনার দলে থেকে আমি অনেক কিছু শিখেছি। প্রত্যেকটি ট্রেনিং সেশনেই বাচ্চার মত আমি আপনার কাছ থেকে অনেক কিছু শিখেছি। আপনি আমার কাছে অনেক কাছের একজন। আপনি আপনার এই কাজ, আত্মোৎসর্গ, ইচ্ছাশক্তি আর সব কিছু মাধ্যমেই এত কিছু অর্জন করেছেন... ধন্যবাদ!

লুকাস ভাজকুয়েজ : আপনার অধীনে খেলাটা সত্যিই খুব সৌভাগ্যের ছিল। একজন খেলোয়াড় হিসেবে আপনি কিংবদন্তি ছিলেন আর এখন একজন কোচ হিসেবে। এটা খুবই সম্মানের যে আমি আপনার হয়ে খেলতে পেরেছি আর সব কিছু অর্জন করতে পেরেছি। সামনের জন্য শুভকামনা জানাচ্ছি আমি। ধন্যবাদ, সামনে দেখা হচ্ছে।

ক্যাসেমিরো : দলের জন্য আপনি যা করেছেন, তাতে কি বলে আমি আপনাকে ধন্যবাদ জানাবো তার ভাষা জানা নেই। এটা খুবই সম্মান আর মর্যাদার ব্যাপার যে, আমি আমার আদর্শকে আমার কোচ হিসেবে পেয়েছি। আমি চিরকৃতজ্ঞ জিজু!

এসএস/এমএমআর/পিআর

আরও পড়ুন