ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

তোমাকে পরেরবার দেখে নেবো বন্ধু : বাটলারকে ব্রাভো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৭:২৮ পিএম, ১২ মে ২০১৮

শুক্রবার আইপিএল ক্যারিয়ারে নিজের সর্বোচ্চ রানের ইনিংস খেলে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে দেন রাজস্থান রয়্যালসের ইংলিশ ব্যাটসম্যান জস বাটলার। চেন্নাইয়ের করা ১৭৬ রানের জবাবে ৯৫ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

বাটলারের অপরাজিত ইনিংসের সুবাদে ১ বল এবং ৪ উইকেট হাতে রেখে জয় পায় রাজস্থান। ম্যাচের শেষ ওভারে রাজস্থানের জয়ের জন্য দরকার ছিল ১২ রান। বোলিংয়ে আসেন ক্যারিবিয়ান অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। প্রথম ২ বলে মাত্র ২ রান নিতে সক্ষম হন বাটলার।

তবে ওভারের চতুর্থ বলে বিশাল এক ছক্কা মেরে সমীকরণ নিজের পক্ষে নিয়ে আসেন এই ইংলিশ উইকেটরক্ষক। এর আগের এবং পরের বলে ২ রান করে নিয়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন তিনি। জিতে নেন ম্যাচসেরার পুরষ্কার।

ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নিজের সন্তুষ্টির কথা প্রকাশ করেন বাটলার। ম্যাচ জিতিয়ে উদযাপনের ছবি আপলোড করে তিনি লিখেন, ‘গতরাতটা (শুক্রবার) সেরা ছিল। আমরা দল হিসেবে লড়াই করে যাবো। ক্যান্সার আউট ক্যাম্পেইনের অংশ হতে পারা অনেক গর্বের।’

এই ছবির মন্তব্যে ক্যারিবিয়ান অলরাউন্ডার ব্রাভো আগাম হুঁশিয়ারি জানিয়ে দেন বাটলারকে। পরেরবার এই শেষ ওভারের প্রতিশোধ নেয়া হবে জানান ব্রাভো। তিনি লিখেন, ‘অসাধারণ ইনিংস ছিল বন্ধু। তোমাকে এভাবে খেলতে দেখা সত্যিই আনন্দের। তবে পরেরবার আমি তোমাকে দেখে নিবো সত্যিই।’

চেন্নাইয়ের বিপক্ষে এই জয়ের পরেও সুবিধাজনক স্থানে নেই রাজস্থান। ১১ ম্যাচ খেলে মাত্র ৫ জয়ে তাদের অবস্থান পয়েন্ট টেবিলের ৬ নম্বরে। সমান ম্যাচ খেলে টেবিলের দ্বিতীয় স্থানে থাকা চেন্নাই জয় পেয়েছে ৭টি ম্যাচে।

এসএএস/আইএইচএস/জেআইএম

আরও পড়ুন